প্রসেনজিত্‍ থেকে পায়েল সরকার, আমাজন অভিযানের প্রিমিয়ারে চাঁদের হাট

 সব প্রতীক্ষার অবসান। মুক্তি পেয়েছে বাংলার সবচেয়ে বড় বাজেটের ছবি 'আমাজন অভিযান'। বাংলা ছবির ইতিহাসে অ্যাডভান্স টিকিট বুকিংয়ে রেকর্ড গড়েছে এই ছবি। আর কোনও মাল্টিপ্লেক্সে নয় সিঙ্গল স্ক্রিনে ধুমধাম করে হল ছবির প্রিমিয়ার। শুক্রবার নবীনা প্রেক্ষগৃহের সামনে 'আমাজন অভিযান'-এর প্রিমিয়ার উপলক্ষে তৈরি করা হয়েছিল বিশেষ আবহ।

Updated By: Dec 23, 2017, 06:20 PM IST
প্রসেনজিত্‍ থেকে পায়েল সরকার, আমাজন অভিযানের প্রিমিয়ারে চাঁদের হাট

নিজস্ব প্রতিবেদন: সব প্রতীক্ষার অবসান। মুক্তি পেয়েছে বাংলার সবচেয়ে বড় বাজেটের ছবি 'আমাজন অভিযান'। বাংলা ছবির ইতিহাসে অ্যাডভান্স টিকিট বুকিংয়ে রেকর্ড গড়েছে এই ছবি। আর কোনও মাল্টিপ্লেক্সে নয় সিঙ্গল স্ক্রিনে ধুমধাম করে হল ছবির প্রিমিয়ার। শুক্রবার নবীনা প্রেক্ষগৃহের সামনে 'আমাজন অভিযান'-এর প্রিমিয়ার উপলক্ষে তৈরি করা হয়েছিল বিশেষ আবহ।

চারিদিকে হৈ হৈ। জঙ্গলের সামনে বসে ছোট ছোট শিশুরা চিত্‍কার করছে। চারিদিকে গাছ, প্রহরীও রয়েছে, রয়েছে ম্যাকাও পাখিও। আসলে এই সবটাই তৈরি করা। আমাজন অভিযান ছবির প্রিমিয়ার বলে কথা। কিছুক্ষণের মধ্যেই সেখানে এসে হাজির হন শঙ্কর ওরফে দেব। ম্যাকাও হাতে পোজ দিলেন ক্যামেরায়।

দেখুন...

এদিন ছবির প্রিমিয়ারে এসে বেশ হাসিখুশিই দেখাল তাঁকে, কারণ বাংলা ছবির ইতিহাসে অগ্রীম টিকিট বুকিংয়ে রেকর্ড গড়েছে আমাজন অভিযান। তা নিয়ে দেব এবং পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় কী বললেন নিজেই শুনে নিন...

ইয়েতি থেকে আমাজন, বাঙালি দর্শক সব অভিযানের সামিল, এদিন প্রিমিয়ারে এসে :ছোটদের ছবি নিয়ে নিজের মতামত জানান অভিনেতা প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়। 

এদিন ছবিটি দেখতে হাজির ছিল প্রায় গোটা ইন্ডাস্ট্রি। সকলেই মুগ্ধ এই প্রচেষ্টায়। ছবি নিয়ে ইন্ডাস্ট্রির সিনিয়র থেকে জুনিয়র সকলেই সমান উত্তেজিত। দেখুন আমাজন অভিযান নিয়ে অরিন্দম শীল, রাজ চক্রবর্তী, সোহিনী ও তনুশ্রীরা কে কী বললেন...

আরও পড়ুন- 'এলডোরাডো' খুঁজতে গিয়ে বিপদসংকুল পথে শঙ্কর, কেমন ছিল দেবের সেই অভিযান? পড়ুন ফিল্ম রিভিউ

.