Tota Roy Choudhury: অনুমতি ছাড়াই ছবির ক্লিপিং ফাঁস টোটার! চটলেন রাজা চন্দ...

যদিও এই বিতণ্ডার মধ্যেই টোটা তাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে ক্লিপটি সরিয়ে নিয়েছেন। টোটা রায়চৌধুরীর এই পোস্ট শেয়ার করেছেন করণ জোহর খোদ।

Updated By: May 11, 2024, 07:13 PM IST
Tota Roy Choudhury: অনুমতি ছাড়াই ছবির ক্লিপিং ফাঁস টোটার! চটলেন রাজা চন্দ...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: এবার বিতর্কের কেন্দ্র বিন্দুতে টোটা রায় চৌধুরী। তাঁর বিরুদ্ধে অভিযোগ সিনেমার ক্লিপিং ফাঁস করেছেন অভিনেতা। টোটার বিরুদ্ধে অভিযোগ এনেছেন রাজা চন্দ। পরিচালক-প্রযোজকের অনুমতি ছাড়াই নিজের পরবর্তী ছবির অ্যাকশন দৃশ্য ফাঁস করা হয়েছে অভিনেতার ফেসবুক পেজ থেকে। এরপরই সমস্যার সূত্রপাত।

আরও পড়ুন,Kareena Kapoor: বিপাকে নবাবপত্নী! বড়সড় আইনি জটে ফাঁসলেন করিনা...

অক্ষয় তৃতীয়ার সকালে তেমনই একটা পোস্ট শেয়ার করেন অভিনেতা টোটা রায়চৌধুরী। একেবারে অ্যাকশন মুডে দেখা গিয়েছে অভিনেতাকে।  ক্যাপশনে লেখেন, 'মানুষ বিপদে পড়লে পুলিশকে ডাকে। আর পুলিশ বিপদে পড়লে রণদীপ রায়কে। সে হাড় ভাঙবে, প্রোটোকল ভাঙবে, নিয়ম ভাঙবে ন্যায় বিচার দিতে। অক্ষয় তৃতীয়ার মতো পূণ্য দিনে আমি আমার আগামী কাজের ঝলক ভাগ করে নিলাম। পুলিশ।'

কিন্তু, সেই ভিডিয়ো পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ঘটেছে এক অদ্ভুত ঘটনা। পরিচালক রাজা চন্দ ও প্রযোজকদ্বয় ময়ূখ চট্টোপাধ্যায় ও ঝুমা পাল। তাঁদের আগামী ছবির একটি অ্যাকশন দৃশ্য কাউকে না জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে অভিনেতার বিরুদ্ধে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raja Chanda (@raja.chanda)

দুই প্রযোজক ঝুমা ও ময়ূখকে পাশে নিয়ে ভিডিও বার্তায় তিনি জানান, এই দৃশ্যগুলি তাঁর পরিচালিত নতুন ছবির। যার নাম ‘শপথ ২’। রাজা চন্দ অভিযোগ করেন যে টোটার অনুরোধেই এই ভিডিওটি তৈরি করা হয়েছিল। আলাদা করে এর পিছনে পরিশ্রম দেওয়া হয়েছে। টোটা বলেছিলেন ভিডিওটি তিনি করণ জোহরকে দেখাবেন। কিন্তু কাওকে কিছু না জানিয়েই পোস্ট করে দেন টোটা।

আরও পড়ুন, Abdu Rozik: বিগ বস সেরেই সোজা বিয়ের পিঁড়িতে আবদু, পাত্রী কে জানেন?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.