৩ ফেব্রুয়ারি বিয়ে, নাচের মহড়ায় Om-Mimi

 'সঙ্গীত' অনুষ্ঠানের জন্য নাচের অনুশীলন করতে দেখা গেল ওম-মিমি (Om Sahani-Mimi Dutta)কে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 29, 2021, 06:30 PM IST
৩ ফেব্রুয়ারি বিয়ে, নাচের মহড়ায় Om-Mimi

নিজস্ব প্রতিবেদন : হাতে তো আর কয়েকটা দিন। ৩ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টেলি তারকা ওম সাহানি (Om Sahani) ও মিমি দত্ত (Mimi Dutta)। তার আগে 'সঙ্গীত' অনুষ্ঠানের জন্য নাচের অনুশীলন করতে দেখা গেল ওম-মিমি (Om Sahani-Mimi Dutta)কে।

''শাড়ি কে ফলসকা কভি টাচ কিয়া রে/ কভি তোর দিয়া দিল, কভি ক্যাচ কিয়া রে।'' গানে, বন্ধ ঘরে, আয়নার সামনে জমিয়ে নাচলেন তারকা জুটি। তারই একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মিমি (Mimi Dutta)। স্পষ্ট করে না বললেও এটা যে বিয়ের সঙ্গীত অনুষ্ঠানের মহড়া তা বুঝে নিতে আর কারোর বাকি নেই। এর আগে আইবুড়ো ভাত খাওয়ার ছবিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন মিমি দত্ত। 

আরও পড়ুন-''এটা রসিকতা'' সুপ্রিম কোর্টে ক্ষমা চাইলেন না Kunal Kamra

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

আরও পড়ুন-Saayoni 'যৌনকর্মী', Saumitra -র মন্তব্য বিজেপির ভাষা নয়: Samik

বছর শুরুর প্রথম দিনেই রেজিস্ট্রি বিয়ের ছবি পোস্ট করে অনুরাগীদের চমকে দেন ওম-মিমি (Om Sahani-Mimi Dutta)। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি বিয়ে সারেন তাঁপা। তারকা জুটিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন অনুরাগীরা। 

জানা যায়, ওম সাহানি ও মিমি দত্তের পরিচয়টা হয়েছিল ২০১১ সালে। 'আলোর বাসা' বলে একটি ধারাবাহিকে কাজ করতে গিয়ে তাঁদের আলাপ। তখন থেকেই তাঁদের একে অপরের প্রতি ভালোলাগা ছিল। পরে অবশ্য বহুদিন তাঁদের যোগাযোগ ছিল না। ফের দেখা ২০১৭তে। তারপরই ওম-মিমির পুরনো সেই ভালোলাগা ভালোবাসায় বদলে যায়। 

সম্প্রতি আয়ুষী তেন্ডুলরের সঙ্গে একটি ছবির কাজ শেষ করে ফেলেছেন অভিনেতা ওম সাহানি। অন্যদিকে মিমি টেলিভিশনের বেশ পরিচিত মুখ। 'গোপাল ভাঁড়', 'জয়ী', 'ভূতু' সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মিমি দত্তকে। 'প্রিয় তোমার অন্দরমহল' ও 'দিদি নম্বর ১'-একসঙ্গে হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি। 

.