পরিণতি পেল সম্পর্ক, বিয়ে সারলেন ওম-মিমি

 শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 2, 2021, 04:48 PM IST
পরিণতি পেল সম্পর্ক, বিয়ে সারলেন ওম-মিমি

নিজস্ব প্রতিবেদন : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জনপ্রিয় টেলি তারকা ওম সাহানি ও মিমি দত্ত। ২০২১-এর প্রথম দিনেই নিজেদের বিয়ের খবর জানিয়ে অনুরাগীদের চমকে দিলেন তারকা জুটি। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি বিয়ে সারলেন ওম-মিমি। তাঁদের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

বিয়ের দিন বেনারসি শাড়ি, সোনার গয়না ও ছিমছাম মেকআপে বেশ গর্জাস দেখাল মিমি দত্তকে। ট্রাডিশনাল পাঞ্জাবিতে উজ্জ্বল দেখাচ্ছিল ওম সাহানিকেও। বিয়ের ছবি শেয়ার করে ওম লিখেছেন,  ''এটা একেবারেই রূপকথার বাইরে! নতুন বছরের শুরুটা কেমন ছিল!'' বলেই ইমোজিতে মুজকি হেসেছেন ওম। তিনি আরও লিখেছেন ''২০২০তে হাজারো মানসিক চাপ, উত্তেজনার মধ্যে কিছু পজিটিভ খবর রয়েছে। আর এটাই প্রমাণ করে যে ভালোবাসা বাতিল হয়ে যায়নি। ২০২১ এ আরও অ্যাডভেঞ্চারের অপেক্ষায় উল্লাস। মিস্টার ও মিসেস সাহানি।''

আরও পড়ুন-বাড়িতে হাজির অযাচিত অতিথি, ফোনে চার্জ দিতে গিয়ে এ কাকে দেখলেন Akshay Kumar?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by OM (@om_sahani15)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

আরও পড়ুন-Anil Kapoor-কে প্রশ্ন করে অস্বস্তিতে ফেলার চেষ্টা, উত্তরে নিজেই ফ্যাঁসাদে পড়লেন Kareena

জানা যায়, ওম সাহানি ও মিমি দত্তের পরিচয়টা হয়েছিল ২০১১ সালে। 'আলোর বাসা' বলে একটি ধারাবাহিকে কাজ করতে গিয়ে তাঁদের আলাপ। তখন থেকেই তাঁদের একে অপরের প্রতি ভালোলাগা ছিল। পরে অবশ্য বহুদিন তাঁদের যোগাযোগ ছিল না। ফের দেখা ২০১৭তে। তারপরই ওম-মিমির পুরনো সেই ভালোলাগা ভালোবাসায় বদলে যায়। তবে রেজিস্ট্রি বিয়েটা সেরে ফেললেও সামাজিক বিয়ে কবে হবে সেই দিন এখনও ঠিক করে উঠতে পারেননি ওম-মিমি।

 সম্প্রতি আয়ুষী তেন্ডুলরের সঙ্গে একটি ছবির কাজ শেষ করে ফেলেছেন অভিনেতা ওম সাহানি। অন্যদিকে মিমি টেলিভিশনের বেশ পরিচিত মুখ। 'গোপাল ভাঁড়', 'জয়ী', 'ভূতু' সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মিমি দত্তকে। 'প্রিয় তোমার অন্দরমহল' ও 'দিদি নম্বর ১'-একসঙ্গে হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি। 

.