শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার 'Kasautii Zindagi Kay' অভিনেতা প্রাচীন চৌহান

২২ বছরের এক যুবতীর শ্লীলতাহানির অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 3, 2021, 02:38 PM IST
শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার 'Kasautii Zindagi Kay' অভিনেতা প্রাচীন চৌহান

নিজস্ব প্রতিবেদন :  শ্লীলতাহানির (Molestation) অভিযোগে গ্রেফতার 'কসৌটি জিন্দেগি কী' (Kasautii Zindagi Kay) খ্যাত অভিনেতা প্রাচীন চৌহান (Pracheen Chauhan)। ২২ বছরের এক যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। ওই যুবতীর অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করে মুম্বইয়ের পূর্ব মালাড থানার পুলিস। 

অভিনেতা প্রাচীন চৌহানের (Pracheen Chauhan)। গ্রেফতারির খবর নিশ্চিত করে পুলিস জানিয়েছে, ''হ্যাঁ তাঁকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে, এবং ইতিমধ্যেই বোরিভালি আদালতে পেশ করা হয়েছে।'' পুলিস সূত্রে খবর অভিনেতা প্রাচীন চৌহানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৪২, ৩২৩ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।   

আরও পড়ুন-রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কারণ কিরণ! আমিরের সঙ্গে বিয়ে টিঁকল না তাঁরও

'কসৌটি জিন্দেগি কী' (Kasautii Zindagi Kay) ধারাবাহিকের হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রাখেন প্রাচীন। ধারাবাহিকে প্রচীন অভিনীত সুব্রত বসুর চরিত্রটি জনপ্রিয়ও হয়। পরবর্তীকালে 'সিন্দুর তেরে নাম কা', 'কুছ ঝুকি পলকে', 'সাত ফেরে', 'মাতা পিতা কে চরণ মে স্বর্গ'-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে প্রাচীনকে (Pracheen Chauhan)। সম্প্রতি ওয়েব সিরিজে 'প্যায়ার কা পাঞ্চ'-এ  'অভিমন্যু' চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই 'নাগিন' অভিনেতা পার্ল ভি পুরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। তাঁর বিরুদ্ধে এখনও পসকো আইনে মামলা চলছে। আপাতত ব্যক্তিগত বন্ডে ছাড়া পেয়েছেন পার্ল ভি পুরী। আর তার ঠিক পরপরই আরও এক টেলি অভিনেতার বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.