TV Actress: নৃশংস! ১৫ মাসের সন্তানকে বারংবার মেঝেতে আছাড় অভিনেত্রীর স্বামীর...

TV Actress: ৪১ বছর বয়সী চন্দ্রিকা ২১ বছর বয়সী অমনের প্রেমে পড়েন। সম্পর্কে জড়ানোর পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। সেই সময় অভিনেত্রীর গর্ভপাত করাতে চেয়েছিলেন অমন, কিন্তু তা সম্ভব হয়নি। সন্তান জন্মানোর পর থেকেই শুরু হয় দাম্পত্য কলহ। 

Updated By: May 9, 2023, 07:51 PM IST
TV Actress: নৃশংস! ১৫ মাসের সন্তানকে বারংবার মেঝেতে আছাড় অভিনেত্রীর স্বামীর...

Tv Actress Chandrika Saha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার চেনা পরিচিত মুখ চন্দ্রিকা সাহা। হিন্দি ধারাবাহিক সিআইডি, আদালত, সাবধান ইন্ডিয়া: ক্রাইম অ্যালার্ট-এর মতো একাধিক ধারাবাহিকের পর্বে দেখা গেছে তাঁকে। তবে এবার পারিবারিক অশান্তি নিয়ে পুলিসের দ্বারস্থ অভিনেত্রী। তিনি যে  অভিযোগ করেছেন তা রীতিমতো শিউরে ওঠার মতো ঘটনা! অভিনেত্রীর অভিযোগ ১৫ মাসের দুধের শিশুকে তিনবার মেঝেতে আছাড় মারে ছোটপর্দার অভিনেত্রীর স্বামী। ৪১ বছর বয়সী চন্দ্রিকা সম্প্রতি অভিযোগ দায়ের করেছেন বাঙ্গুর নগর পুলিস স্টেশনে। তিনি পুলিসে অভিযোগ করেন যে তাঁর ১৫ মাসের শিশুপুত্রকে মেঝেতে আছাড় মেরেছে তাঁর স্বামী অমন মিশ্রা। 

আরও পড়ুন- Srijato: একালের রবীন্দ্রনাথ কি শ্রীজাত! নেটপাড়ায় তুলকালাম...

পুলিসকে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর থেকে ২০ বছরের ছোট ছেলের প্রেমে পড়েছিলেন চন্দ্রিকা সাহা। এর আগেও একটি বিয়ে ছিল চন্দ্রিকার। প্রথম বিবাহ বিচ্ছেদের পর ২১ বছর বয়সী অমনের প্রেমে পড়েন চন্দ্রিকা। সম্পর্কে জড়ানোর পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। সেই সময় অভিনেত্রীর গর্ভপাত করাতে চেয়েছিলেন অমন, কিন্ত অভিনেত্রীর কিছু শারীরিক জটিলতা থাকায় গর্ভপাত করানো যায়নি। ছেলের জন্মের ১৪ মাস পর অর্থাৎ গত মাসেই বিয়ে করেন চন্দ্রিকা-অমন। 

বেশ কিছুদিন ধরেই দাম্পত্য কলহ চলছিল চন্দ্রিকা সাহা ও অমন মিশ্রার। সন্তানের জন্ম নিয়ে খুশি ছিলেন না চন্দ্রিকার স্বামী। এর জেরেই দুজনের মধ্যে সমস্যা দেখা দেয়। এর মাঝেই শুক্রবার ছেলের কান্না শুনে রান্নাঘর থেকে ঘরে ছুটে আসেন অভিনেত্রী। স্বামীর কাছে ছেলেকে রেখে কিচেনে গিয়েছিলেন তিনি। তড়িঘড়ি ঘরে ঢুকে চন্দ্রিকা দেখেন মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে তাঁর একরত্তি সন্তান আর তার পাশেই বসে আছে স্বামী। ছেলেকে নিয়ে হাসপাতালে ছোটেন অভিনেত্রী। এরপরে শনিবার ঘরের সিসিটিভি ফুটেজ দেখে কার্যত হতবাক হয়ে যান অভিনেত্রী। সেখানেই তিনি দেখতে পান যে তার স্বামী ছেলেকে মাটিতে একবার নয় তিনবার আছাড় মারে, তার জেরেই রক্তাক্ত কান্ড।

আরও পড়ুন- Dev: রবীন্দ্র জয়ন্তীতে দেবের উপহার, অগস্টেই বড়পর্দায় ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’...

বাঙ্গুর নগর পুলিস স্টেশনের সিনিয়র পুলিস ইনপেক্টর প্রমোদ তাভরে বলেন, ‘আমরা অমন মিশ্রাকে শিশু সুরক্ষা আইনের ৭৫ ধারায় আটক করেছি। চন্দ্রিকা সাহার অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করা হয়েছে। তাঁকে এখনও গ্রেফতার করা হয়নি। তাঁকে জেরা করা হচ্ছে।’ তবে এই বিষয়ে কোনও কথা বলতে চাননি অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.