TV Actress Death: শ্যুটিং থেকে ফেরার পথে দুর্ঘটনা, মৃত্যু টেলি অভিনেত্রী সুচন্দ্রার!

TV Actress Suchandra Dasgupta: লরির ধাক্কায় টেলি অভিনেত্রীর মৃত্য। জনপ্রিয় টিভি সিরিয়াল গৌরী-তে সহ অভিনেত্রীর অভিনয় করেন সুচন্দ্রা দাশগুপ্ত। শনিবার রাতে অভিনয়ের কাজ সেরে অনলাইন বুকিং বাইক অ্যাপ থেকে বাইকে করে সোদপুরে বাড়িতে যাচ্ছিলেন সুচন্দ্রা, বরানগর থানার সামনে লরির সঙ্গে সংঘর্ষ হয় বাইকের, ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্তের।

Updated By: May 21, 2023, 02:43 PM IST
TV Actress Death: শ্যুটিং থেকে ফেরার পথে দুর্ঘটনা, মৃত্যু টেলি অভিনেত্রী সুচন্দ্রার!

TV Actress Accident, TV Actress Death, Suchandra Dasgupta, TV Serial,  বরুণ সেনগুপ্ত: শ্যুটিং থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন ছোটপর্দার অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। কিছুমাস আগেই গৌরী এলো ধারাবাহিকে একটি চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। শনিবার রাতে শ্যুটিং সেরে ফিরছিলেন অভিনেত্রী। তখনই দুর্ঘটনার শিকার হন তাঁরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেত্রীর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ২৯ বছর।

আরও পড়ুন- Aryan Khan: আরিয়ানের ক্য়ামেরার সামনে এবার শাহরুখ-রণবীর

শনিবার রাতে শ্যুটিং সেরে অনলাইন বুকিং অ্যাপের মাধ্যমে বাইকে করে সোদপুরে বাড়ি ফিরছিলেন সুচন্দ্রা। বরানগর থানার সামনে ঘোষপাড়ার কাছে বিটি রোডের উপর লরির সঙ্গে সংঘর্ষ হয় বাইকের, ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্তের। প্রত্যক্ষদর্শীরা জানায় বরাহনগরের মোড়ের কাছে সিগন্যালে ওই বাইকের সামনে একটি সাইকেল চলে আসে। বাইকের চালক ব্রেক কষেন। তাতে সুচন্দ্রা বাইকের পিছন থেকে পড়ে যান। ওই সময়ই পিছন থেকে একটি দশ চাকার লরি তাঁকে পিষে দিয়ে চলে যায়। অভিনেত্রীর মাথায় হেলমেট ছিল। কিন্তু সেটা ভেঙে গুঁড়ো হয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় বরানগর ঘোষপাড়া এলাকায়। যানজটও তৈরি হয়। ঘাতক লরি সহ চালককে গ্রেফতার করেছে বরানগর থানার পুলিস।

আরও পড়ুন- Anuradha Paudwal on Arijit Singh: অরিজিতের গান এত জঘন্য! আতঙ্কে কান্নায় ভাসলেন অনুরাধা...

গত ফেব্রুয়ারি মাসে জনপ্রিয় টিভি সিরিয়াল গৌরী এলো-তে একটি ক্যামিও চরিত্রে দেখা যায় সুচন্দ্রা দাশগুপ্তকে। ফেব্রুয়ারি মাসের শেষের দিকে বেশ কয়েকটা দিন এক ওঝার শিষ্যার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে বর্তমানে সেই ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন না তিনি। গতকাল রাতে শ্যুটিং সেরেই ফিরছিলেন সুচন্দ্রা, তবে সেটা কীসের শ্যুটিং তা অবশ্য জানা যায়নি। অভিনেত্রীর মৃত্যুর খবর সামনে আসতেই শোকের ছায়া টলিপাড়াতেও। তাঁর সহ অভিনেতা অভিনেত্রীরা অনেকেই সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা জানিয়েছেন। সুচন্দ্রার অকালপ্রয়াণে স্তম্ভিত টেলিপাড়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.