Tyler Sanders : অভিনেতার রহস্য মৃত্যু, উদ্ধার ১৮ বছরের টাইলার স্যান্ডার্সের দেহ

মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 18, 2022, 05:10 PM IST
Tyler Sanders : অভিনেতার রহস্য মৃত্যু, উদ্ধার ১৮ বছরের টাইলার স্যান্ডার্সের দেহ

নিজস্ব প্রতিবেদন : ফের এক অভিনেতার রহস্য মৃত্যু। বাড়ি থেকে উদ্ধার হল দেহ। অভিনেতার নাম টাইলার স্যান্ডার্স। বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলসের বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার হয়ে। তবে ১৮ বছর বয়সি টাইলারের মৃত্যু ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে। মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

কয়েকদিন আগেই সবুজে ঘেরা বারান্দায় দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছিলেন টাইলার স্যান্ডার্স। লিখেছিলেন 'স্টাইলিং'। এখনও টাইলার স্যান্ডার্সের সেই ছবি তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় জ্বলজ্বল করছে। অভিনেতার সেই ছবির নিচে অনুরাগীদের শান্তি কামনা করে পোস্ট করতে দেখা যাচ্ছে। কেউ লিখেছেন, ''মনটা ভারী হয়ে গেল''। কেউ লিখেছেন, ''তোমার আত্মার শান্তি কামনা করি, পরিবারের প্রতি সমবেদনা রইল''। কারোর কথায়, ''আজকের দিনটি আমার জন্য একেবারেই ভালো নয় আমার হৃদয়ে একটা চাপা যন্ত্রণা রয়েছে এবং তোমার পরিবারের প্রতি আমার সমবেদনা এবং প্রার্থনায় রইল।

আরও পড়ুন-মহিলা ক্রিকেট দল কিনলেন শাহরুখ, সিপিএল খেলবে কিং খানের এই টিম

মাত্র ১০ বছর বয়সেই অভিনয় জীবন শুরু করেন টাইলার স্যান্ডার্স। বিভিন্ন শর্ট ফিল্ম ও সিরিজে অভিনয়ের মধ্য দিয়ে মানুষের মন জয় করে নিয়েছিলেন তিনি। যার মধ্যে রয়েছে '৯-১-১ : লোন স্টার', 'ফিয়ার দ্য ওয়াকিং জেড', 'দ্য রুকি', 'জাস্ট অ্যাড ম্যাজিক : মিস্ট্রি সিটি'-র প্রথম সিজনে অভিনয় করেন টাইলার। সংবাদমাধ্যমে অভিনেতার মুখপাত্র জানিয়েছেন, 'তিনি সব সময় ভালো পরিবারের ভালো ছেলে হিসাবে পরিচিতি পেতে চেয়েছিলেন।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.