বিগ বস ১২: বিজয়ী দীপিকাকে অ্যাসিড হামলার হুমকি শ্রীসান্থ ভক্তের

 একসঙ্গে পার্টি করেছেন দীপিকা ও তাঁর স্বামী সোয়েব ইব্রাহিম এবং শ্রীসান্থ ও তাঁর স্ত্রী ভূবনেশ্বরী।

Updated By: Jan 6, 2019, 04:59 PM IST
বিগ বস ১২: বিজয়ী দীপিকাকে অ্যাসিড হামলার হুমকি শ্রীসান্থ ভক্তের

নিজস্ব প্রতিবেদন: টেলি অভিনেত্রী দীপিকা কক্কর সম্প্রতি বিগ বস-১২ এর প্রতিযোগিতার বিজয়ী হয়ে শিরোনামে এসেছেন। বিগ বস-১২-এর ঘরে রানার্স আপ হয়েছেন শ্রীসান্থ। বিগ বসের ঘরে যতই দ্বন্দ থাকুক না কেন তাঁদের মধ্যে ব্যক্তিগতভাবে বেশ ভালোই বন্ধুত্ব হয়ে গিয়েছে দীপিকা ও শ্রীসান্থের। নিজেদের জয়কে সেলিব্রেট করতে একসঙ্গে পার্টি করেছেন দীপিকা ও তাঁর স্বামী সোয়েব ইব্রাহিম এবং শ্রীসান্থ ও তাঁর স্ত্রী ভূবনেশ্বরী। সেই পার্টিতে করণবীর বোহরা সহ বিগ বস ১২-অন্যান্য প্রতিযোগীদেরও দেখা গেছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বিগ বস-১২-এর বিজেতা হওয়া রানার্স আপ হওয়া নিয়ে দীপিকা ও শ্রীসান্থের মধ্যে বিগ-বসের ঘরের বাইরে কোনও সমস্যা বা দ্বন্দ না থাকলেও। দীপিকা বিগ বস জেতায় খুশি নন শ্রীসান্থের ভক্তরা। আর দীপিকার জয় নিয়ে শ্রীসান্থ ভক্তদের এই বিরক্তিই ভয়ানক জায়গায় পৌঁছেছে। দীপিকাকে সোশ্যাল সাইটে গালিগালাজ করার পাশাপাশি তাঁর উপর অ্যাসিড ছুঁড়ে মারা হুমকি দিয়েছেন এক ব্যক্তি। পুরো বিষয়টি নিয়ে ক্ষুব্ধ দীপিকার ভক্তরা মুম্বই পুলিসকে টুইট করে ওই ব্যক্তিকে গ্রেফতার করার আর্জি জানিয়েছেন।

প্রসঙ্গত, বিগ বস জয়ী দীপিকাকে বোন বলে সম্বোধন করেছেন শ্রীসান্থ। তাঁর জয়ের পর তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন শ্রীসান্থ, বিগ বস-১২ এর প্রতিযোগীতে তিনি বিগ বস পরিবার বলেও উল্লেখ করেছেন। দীপিকার প্রতি শ্রীসান্থের ব্যক্তিগত কোনও ক্ষোভ না থাকলেও তাঁর ভক্তরা যে দীপিকার জয় বিন্দুমাত্র খুশি নয় তা বেশ বোঝা যাচ্ছে।

.