Urfi Javed: দু'টুকরো বস্তা দিয়ে ঢাকা শরীর! ভিডিও পোস্ট করতেই ট্রোল উর্ফিকে

নিজের ইনস্টাগ্রামে(Instagram) পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে উর্ফি(Urfi Javed) একটি টপ ও স্কার্ট পড়ে রয়েছেন। আর তা তৈরি করা হয়েছে বস্তা(Sack) থেকে। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে তিনি লিখেছেন, মাত্র ১০ মিনিটে একটি বস্তা থেকে এই ড্রেসটি সেলাই করে তৈরি করেছেন।

Updated By: Jun 6, 2022, 03:41 PM IST
Urfi Javed: দু'টুকরো বস্তা দিয়ে ঢাকা শরীর! ভিডিও পোস্ট করতেই ট্রোল উর্ফিকে

নিজস্ব প্রতিবেদন: নিজের অদ্ভূত স্টাইল-স্টেটমেন্টের জন্য বরাবরই লাইমলাইটে থাকেন উর্ফি জাভেদ(Urfi Javed)। বর্তমানে তাঁর সঙ্গে সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে স্বল্পবসনা। প্রায়ই প্রতিদিনই নিত্য নতুন খোলামেলা পোশাক পরে বিতর্কের মুখে পড়েন উর্ফি। ট্রোল হওয়ার জন্যই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে গত কয়েক মাসে তাঁর নাম ঝড়ের গতিতে ছড়িয়েছে। বিগ বস ওটিটি ছাড়াও বেপনাহ, কসৌটি জিন্দেগী কি, চন্দ্রা নন্দিনী, বড়ে ভাইয়া কি দুলহানিয়া, পাঞ্চ বিট ২ সহ একাধিক টিভি শোয়ে দেখা গেছে তাঁকে। এবারও তাঁর নতুন ছবিতে ব্যতিক্রম দেখা যায়নি। দু'টুকরো বস্তা জড়িয়ে ফের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেল তাঁকে। সেই ছবি সামনে আসতেই ফের ভাইরাল অভিনেত্রী। 

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে উর্ফি একটি টপ ও স্কার্ট পড়ে রয়েছেন। আর তা তৈরি করা হয়েছে বস্তা থেকে। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে তিনি লিখেছেন, মাত্র ১০ মিনিটে একটি বস্তা থেকে এই ড্রেসটি সেলাই করে তৈরি করেছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

সম্প্রতি এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই তাঁর ফ্যানদের কাছ থেকে নানা ধরনের প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। কেউ কেউ তাঁর এই ছবিটি পছন্দ করলেও, অধিকাংশ ফ্যানই তাঁকে ট্রোল করেছেন। 

গত কয়েক বছর ধরেই অভিনয় করছেন উর্ফি। সেই সঙ্গে নানা ধরনের ফটোশুটে ইতিমধ্যেই ভাইরাল তিনি।   

আরও পড়ুন- Kubbra Sait: ১৭ বছর বয়সে 'আঙ্কেল'-র কাছে যৌন হেনস্থার শিকার,দুঃসহ অভিজ্ঞতার কথা লিখলেন কুবরা সাইত

আরও পড়ুন- Salman Khan: সলমন খানকে গুলি করে খুনের হুমকি, বাড়ানো হল অভিনেতার সরকারি নিরাপত্তা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.