Kubbra Sait: ১৭ বছর বয়সে 'আঙ্কেল'-র কাছে যৌন হেনস্থার শিকার,দুঃসহ অভিজ্ঞতার কথা লিখলেন কুবরা সাইত

সাহায্যের নাম করেই মাত্র ১৭ বছর বয়সে ঐ ব্যক্তি একাধিক বার যৌন হেনস্থা করে কুবরাকে। প্রায় আড়াই বছর ধরে চলে এই হেনস্থা। পরিবারের কথা ভেবে মাকেও সেই কথা বলে উঠতে পারেননি কুবরা। 

Updated By: Jun 6, 2022, 02:53 PM IST
Kubbra Sait: ১৭ বছর বয়সে 'আঙ্কেল'-র কাছে যৌন হেনস্থার শিকার,দুঃসহ অভিজ্ঞতার কথা লিখলেন কুবরা সাইত

নিজস্ব প্রতিবেদন: ‘ওপেন বুক: নট কোয়াইট আ মেময়ার’ নামে একটি বই লেখেন অভিনেত্রী কুবরা সইত(Kubbra Sait)। সেই বইয়ে নিজের জীবনের কিছু ঘটনা তুলে ধরেন ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী। সেখানেই জীবনের নানা অভিজ্ঞতার মাঝেই তিনি লেখেন, মাত্র ১৭ বছর বয়সে 'আঙ্কেলের' কাছে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল তাঁকে। মাঝে চলে গেছে প্রায় ২০ বছর, কিন্তু সেি অভিজ্ঞতা ভুলতে পারেননি অভিনেত্রী। 

কুবরা তাঁর বইয়ে লেখেন, পরিবারে আর্থিক অবস্থা খারাপ ছিল সে সময়। অকটি রেস্তরাঁয় যেতেন তিনি ও তাঁর ভাই ডানিশ। সেই রেস্তরাঁর মালিক এক ব্যক্তি, তাঁদের আর্থিক অনটনের কথা জেনে তাঁর মাকে ফোন করে ও তাঁকে অর্থ সাহায্য করে। কিন্তু এই সাহায্যের নাম করেই মাত্র ১৭ বছর বয়সে ঐ ব্যক্তি একাধিক বার যৌন হেনস্থা করে কুবরাকে। প্রায় আড়াই বছর ধরে চলে এই হেনস্থা। পরিবারের কথা ভেবে মাকেও সেই কথা বলে উঠতে পারেননি কুবরা। 

ওই ব্যক্তি বিবাহিত ছিলেন। এক সন্তানও ছিল তার। আড়াই বছরের মধ্যেই আরও এক সন্তান হয়। কুবরা তাঁর বইয়ে লেখেন, প্রথমবার গাড়ির পিছনের সিটে কুবরার জামার ভেতরে হাত ঢুকিয়ে দেয় ঐ ব্যক্তি।সেই সময় ভয়ে পেয়ে গিয়েছিলেন কিশোরী কুবরা। এই ঘটনার পরেও তাঁদের বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল ওই ব্যক্তির। বাড়িতে মায়ের সামনেই তাঁর গালে চুম্বন করত। কুবরার মা ভাবতেন ঐ ব্যক্তি বোধ হয়, কুবরাকে স্নেহের চোখে দেখেন। এই হেনস্থাই চরমে পৌঁছায়। একদিন এক হোটেলের রুমে কুবরাকে নিয়ে যায় ঐ ব্যক্তি। জোর করে তাঁর ঠোঁটে চুম্বন করে ও তাঁকে চিৎকার করতে বারণ করে। বারবার বোঝায় যে কুবরার ভালো লাগবে। ভয়ে সিঁটিয়ে যায় কুবরা। 

কুবরা তাঁর বইয়ে লেখেন, 'আমায় জড়িয়ে ধরে ঠোঁটে চুম্বন করে। এরপরই আমাকে চেপে ধরে নিজের প্যান্ট খুলে ফেলেন। বুঝতে পারি, আমি আমার কুমারীত্ব হারিয়ে ফেলতে চলেছি।' এখানেই শেষ নয়। অভিনেত্রী লেখেন যে, ঐ ব্যক্তির সঙ্গে অশান্তি শুরু হয়। তাঁর মা কিছু না জেনেই কুবরাকে শাসন করতেন। ঐ ব্যক্তি তাঁদের পরিবারের ক্ষতি করারও হুমকি দেয়। কিন্তু কোনওভাবেই মাকে সেই যৌন হেনস্থার কথা বলে উঠতে পারেননি কুবরা। 

আরও পড়ুন:Singer KK Death: কেকে-র মৃত্যু ঘিরে বিতর্ক, তদন্তের দাবিতে কলকাতা হাইকোর্টে দায়ের একাধিক জনস্বার্থ মামলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.