উরিতে শহিদ ১৯ জওয়ান, চোখে জল নিয়ে সার্জিক্যাল স্ট্রাইকে পাল্টা হামলা ভারতীয় সেনার, দেখুন ভিডিও

রয়েছেন বিকি কৌশল

Updated By: Sep 28, 2018, 01:42 PM IST
উরিতে শহিদ ১৯ জওয়ান, চোখে জল নিয়ে সার্জিক্যাল স্ট্রাইকে পাল্টা হামলা ভারতীয় সেনার, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবদন : উরি হামলায় ১৯ ভারতীয় জওয়ানের মৃত্যুর বদলাই কি সার্জিক্যাল স্ট্রাইক! ভারত কখনও কোনও সময় অন্য কোনও দেশেকে আগে আক্রমণ করেনি। সে ১৯৪৭ হোক কিংবা ৬৫ কিংবা ৭১ কিংবা ৯৯ কখনও কোনও দেশের উপর প্রথমে হামলা চালায়নি ভারত। কিন্তু, উরি হামলার পর সব ছবিই যেন পাল্টে যায়।

আরও পড়ুন : 'আশিক বানায়া আপনে'-র পর কী হয়েছিল তনুশ্রীর! শুনলে শিউরে উঠবেন

জানা যায়, উরিতে ভারতীয় সেনা বাহিনীর ক্যাম্পে যেভাবে হামলা চালায় পকিস্তান, তা গত দু’দশকে নজিরবিহীন ঘটনা। পর পর ১৯ জওয়ানের প্রাণ এক নিমেষে চলে যাওয়ার পরই প্রতিবেশী দেশে সার্জিক্যাল স্ট্রাইক চালায় ভরতীয় সেনা। পাক অধিকৃত কাশ্মীর থেকে প্রবেশ করে গুঁড়িয়ে দেওয়া হয় একের পর এক জঙ্গি ঘাঁটি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

পাক সেনার মদতে ভারতীয় সীমান্ত বরাবর যেভাবে ওই জঙ্গি ঘাঁটিগুলি গড়ে ওঠে, তা গুঁড়িয়ে দেওয়া হয় এক রাতের মধ্যেই। যা ভারতের ইতিহাসে এক স্মরণীয় ঘটনা। এবার সেই উরি হামলায় ভারতীয় সেনার বলিদান এবং সার্জিক্যাল স্ট্রাইককে সিনেমার পর্দায় তুলে আনল বলিউড।

আরও পড়ুন : নবাগতা অভিনেত্রী কিয়ারায় মজলেন শাহিদ! দেখুন রসায়ন

দেখুন ‘উরি’-র টিজার...

 

২০১৬ সালে উরি হামলার পর ভারতীয় সেনা কীভাবে পাকিস্তানে ঢুকে গুনিয়ে দিয়েছিল জঙ্গি ঘাঁটি, সেই স্মৃতিতে তৈরি ‘উরি’। যেখনে মূল ভূমিকায় দেখা যাবে অভিনেতা বিকি কৌশলকে।

আরও পড়ুন : বলিউডের তাবড়দের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, তনুশ্রীর পাশে প্রিয়াঙ্কা, ফারহান

সম্প্রতি মুক্তি পেয়েছে বিকি কৌশলের ‘মনমর্জিয়া’। যেখানে অভিষেক বচ্চন, তপসি পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন বিকি। করণ জহরের ‘তখত’-এর জন্য জোর কদমে তোড়জোড় করছেন বিকি কৌশল। যেখানে আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে। প্রসঙ্গত ‘রাজি’-তেও আলিয়া ভাট-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন বিকি কৌশল।

.