Urvashi Rautela: 'আমাকে ভোটে দাঁড়াতে বলেছিল, কিন্তু...'! কোন দলের প্রস্তাব ফেরালেন ঊর্বশী?

Urvashi Rautela: ‘জেএনইউ: জাহাঙ্গীর ন্যাশনাল ইউনিভার্সিটি’, মুক্তির অপেক্ষায়। ইতোমধ্যেই এই ছবি নিয়ে শুরু হয়েছে নয়া বিতর্ক। অনেকেরই দাবি এই ছবি কেন্দ্রীয় সরকারের প্রচারমূলক ছবি। সেই ছবির নায়িকা ঊর্বশীর কাছে গেল ভোটে দাঁড়ানোর প্রস্তাব। কী বলছেন অভিনেত্রী। 

Updated By: Mar 26, 2024, 09:08 PM IST
Urvashi Rautela: 'আমাকে ভোটে দাঁড়াতে বলেছিল, কিন্তু...'! কোন দলের প্রস্তাব ফেরালেন ঊর্বশী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দ্য কেরালা স্টোরি, ভ্যাকসিন ওয়ার, বস্তার, আর্টিকেল ৩৭০ থেকে শুরু করে রকেট্রি ও হালফিলের সাভারকার, এই প্রত্যেকটি ছবিকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। কারণ বলিউডের একাংশ থেকে শুরু করে দর্শকেরও কোথাও কোথাও মনে হয়েছে এই ছবিগুলো যেন কেন্দ্র সরকারের প্রচার। সেই তালিকায় জুড়ছে নয়া নাম। মুক্তি পেতে চলেছে জেএনইউ। সম্প্রতি ছাত্র নির্বাচনের হাত ধরে খবরের শিরোনামে রয়েছে এই বিশ্ববিদ্যালয়, তবে এই ছবির নামের সঙ্গে জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের মিল নেই। তবে অনেকেরই মত এই ছবিও হতে চলেছে বিজেপির প্রোপাগান্ডা ছবি, তার পিছনে অন্যতম কারণ এই ছবির নায়িকা (Urvashi Rautela)। 

আরও পড়ুন- Sabyasachi Chakraborty: হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সব্যসাচী চক্রবর্তী, এখন কেমন আছেন পর্দার 'ফেলুদা'?

এই ছবি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। কিছুদিন আগেই শোনা যায় যে ঊর্বশী খুব শীঘ্রই নাকি জয়েন করতে চলেছেন বিজেপিতে। এমনকী তিনি নাকি প্রার্থী হওয়ারও প্রবল সম্ভাবনা। সম্প্রতি ‘জেএনইউ: জাহাঙ্গীর ন্যাশনাল ইউনিভার্সিটি’ সিনেমার প্রচারে গিয়েছিলেন অভিনেত্রী সেখানেই বেফাঁস মন্তব্য করে বসলেন তিনি। এই বলিউড তারকা দাবি করেছেন, ' আগামী লোকসভা নির্বাচনের জন্য একটি রাজনৈতিক দল আমাকে প্রার্থী হওয়ার প্রস্তাব দিয়েছে। একইসঙ্গে দিয়েছে ভোটে দাঁড়ানোর প্রস্তাবও। কিন্তু এই মুহূর্তে রাজনীতিতে পা রাখা ঠিক হবে কিনা, তা নিয়ে ভাবনায় আছি'। 

বলিউডের অন্যতম হার্টথ্রব ঊর্বশী রাউতেলা। প্রথমসারির সিনেমাতে তাকে ততটা দেখা যায় না। তবে মডেলিং ও মিউজিক ভিডিয়োতে তুমুল জনপ্রিয় তিনি। এবার রাজনীতিতে আসা নিয়ে কটাক্ষের শিকার এই অভিনেত্রী।রাজনীতি নিয়ে ঊর্বশীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অনুরাগীদের বলতে দেখা গেছে, ‘রাজনীতিতে পা রাখব কিনা সিদ্ধান্ত নিতে পারছি না। এ বিষয়ে সবার মতামত জানতে চাই। প্লিজ কমেন্ট করে জানান।’ 

আরও পড়ুন- Dev: দেবের প্রচারে ঘাটালের দুয়ারে দুয়ারে লক্ষ্মী...

ভিডিয়োতে ঊর্বশীর এমন অনুরোধে অনেকেই তাকে কটাক্ষ করেছেন। বলেছেন, ‘রাজনীতি কোনো খেলা নয়, যা নিয়ে লোকজনকে জিজ্ঞেস করতে হবে, মাঠে নামব কী নামব না।’ কেউ কেউ আবার বলেছেন, 'তিনি কি সত্যি কথা বলছেন, নাকি ভক্ত-অনুরাগীদের নিয়ে এক ধরনের মজা করছেন? কিন্তু এরপর থেকেই রাজনীতি নিয়ে তিনি পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.