র‍্যাপ গানে ঠোঁট মিলিয়ে নেট দুনিয়ায় ভাইরাল Vicky Kaushal

র‌্যাপ গানে ঠোঁট মিলিয়ে নেটিজেনদের মন জয় করলেন 'উরি' তারকা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 19, 2021, 04:45 PM IST
র‍্যাপ গানে ঠোঁট মিলিয়ে নেট দুনিয়ায় ভাইরাল Vicky Kaushal

নিজস্ব প্রতিবেদন : ভিকি কৌশল(Vicky Kaushal), নামটা শুনলেই ঝড় ওঠে বহু তরুণীর হৃদয়ে। ভিকিও মাঝে মধ্যেই অনুরাগীদের বিনোদন দিতে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কিছু পোস্ট করতে থাকেন। সম্প্রতি র‌্যাপ গানে ঠোঁট মিলিয়ে নেটিজেনদের মন জয় করলেন 'উরি' তারকা। 

মার্কিন গায়ক সোফি টুকারের (Sofi Tukker) গওয়া পার্পল বিখ্যাত 'পার্পল হ্যাট'- গানে লিপ মেলালেন ভিকি (Vicky Kaushal)। শ্যুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে বসেই এই কাণ্ডটি ঘটিয়েছেন অভিনেতা। সেটা আবার ইনস্টাগ্রামে পোস্টও করেছেন। ক্যাপশানে লিখেছেন, গোটা ভিডিয়োটা তাঁরা কাছে বেশ কিউট লেগেছে, আর সেকারণেই তিনি আপলোড করেছেন, পরে এটি আবার মুছে ফেলবেন বলেও জানিয়েছেন ভিকি (Vicky Kaushal)। 

আরও পড়ুন-রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে মিঠাইয়ের 'উচ্ছেবাবু' আদৃত? জোর গুঞ্জন টলিপাড়ায়

ভিকির এই ভিডিয়োটিতে কমেন্ট করেছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। দীপিকা পাডুকোন (Deepika Padukone) এই ভিডিয়োটি দেখে না হেসে পারেননি। এছাড়া হৃত্বিক রোশন (Hrithik Roshan), আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana), কৃতি শ্যানন (Kriti Sanon) সহ আরও অনেকেই এর প্রশংসা করেছেন। 

কিছুদিন আগে নিজের ছবি আঁকার দক্ষতা সকলের সামনে তুলে ধরেছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। এদিকে খুব শীঘ্রই মুক্তি পাবে 'সর্দার উধম সিং',' স্যাম মানেক শ'-এর বায়োপিক এবং রম-কম ছবি 'মিঃ লেলে'। এই মুহূর্তে পরিচালক আদিত্য ধরে 'দ্য ইমমর্টাল অশ্বত্থামা'-র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ভিকি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.