গাড়ি দুর্ঘটনায় মৃত সঙ্গীতশিল্পী বালাভাস্কর চন্দ্রণের ২ বছরের কন্যা

মন্দিরে পুজো দিয়ে ফেরার পথে দুর্ঘটনা ঘটে...

Updated By: Sep 25, 2018, 02:52 PM IST
গাড়ি দুর্ঘটনায় মৃত সঙ্গীতশিল্পী বালাভাস্কর চন্দ্রণের ২ বছরের কন্যা

নিজস্ব প্রতিবেদন: ভীষণই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ভায়োলিনবাদক বালাভাস্কর চন্দ্রণ। গত মঙ্গলবার কেরলের তিরুবন্তপুরমে সংলগ্ন পাল্লিপুরমে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে খ্যাতনামা গায়ক তথা ভায়োলিনবাদক বালাভাস্কর চন্দ্রণের ২ বছরের শিশুকন্যার। 

জানাযাচ্ছে ত্রিশূরের একটি মন্দিরে পুজো দিয়ে ফিরছিল গায়ক বালাভাস্কর চন্দ্রণের পরিবার। মঙ্গলবার ভোর সাড়ে ৪টে নাগাদ সেসময়ই তিরুবন্তপুরমের পল্লীপুরমের কাছে দু্র্ঘটনাটি ঘটে। ঘটনায় মৃত্যু হয় গায়ক তথা ভায়োলিন বাদকের ২ বছরের শিশুকন্যা তেজস্বিনীর। গুরুতর জখম হল বালাভাস্কর ও তাঁর স্ত্রী লক্ষ্মীর। তাঁদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সূত্রের খবর, বালাভাস্কর চন্দ্রণের গাড়িটে একটি গাছে ধাক্কা মারে। পুলিসের অনুমান গাড়ি চালাতে চালাতে চালক ঘুমিয়ে পড়েছিলেন। আর সেকারণেই দুর্ঘটনাটি ঘটে। 

আরও পড়ুন-টুইটারে ভুলবশত কাজলের হোয়াটসঅ্যাপ নম্বর শেয়ার অজয়ের! তারপর?

আরও পড়ুন-নাইসাকে চড়-থাপ্পড়ও মারতে হয়েছে, মেয়ের কাণ্ডকারখানা ফাঁস কাজলের

জানা যাচ্ছে, ভায়োলিনবাদক বালাভাস্কর চন্দ্রণ ও তাঁর স্ত্রী লক্ষ্মীর অবস্থায় গুরুতর। তাঁদের গাড়ির চালক অর্জুনকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।  প্রসঙ্গত, বালাভাস্কর চন্দ্রণ মালয়লম সিনেমা জগতে বহু ছবিতে সঙ্গীত পরিচালক হিসাবে কাজ করেছেন বালাভাস্কর চন্দ্রণ। সম্প্রতি, বিসমিল্লাহ খান সঙ্গীত চলচ্চিত্র যুব পুরস্কারও পেয়েছেন বালাভাস্কর চন্দ্রণ। 

.