WB assembly election 2021 : দলের মনোনীত প্রার্থীকে সম্মান করা উচিত, বিক্ষুব্ধদের বার্তা Dev-র

দলের মনোনীত প্রার্থীর হয়েই প্রচার করা উচিত বলে জানান দেব 

Updated By: Mar 6, 2021, 12:26 PM IST
WB assembly election 2021 : দলের মনোনীত প্রার্থীকে সম্মান করা উচিত, বিক্ষুব্ধদের বার্তা Dev-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​শুক্রবার তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা করেন মমতা বন্দ্য়োপাধ্যায়। তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরপরই তারকা প্রার্থীদের নিয়ে শোরগোল শুরু হয়ে যায়। সায়নী ঘোষ থেকে রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়দের মতো একঝাঁক তারকা এবার জোড়াফুলের প্রতীকে লড়াইয়ের ময়দানে নামছেন। তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থীদের নাম ঘোষণার পরই রাজ্যের বিভিন্ন জায়গা. তাঁদের নিয়ে ক্ষোভ শুরু হয়। যা নিয়ে এবার মুখ খুললেন সাংসদ দেব অধিকারী। তিনি বলেন, দলের মনোনীত প্রার্থীকে সম্মান করা উচিত বলে তৃণমূল কংগ্রেসের বিক্ষুব্ধদের বার্তা দেন দেব।

ডেবরা উৎসবের শেষ দিনে সেখানে হাজির হয়ে দেব বলেন, এই মুহূর্তে কাজের নিরিখে মমতা বন্দ্যোপাধ্যায়ের সমকক্ষ কেউ নেই। তাই দলের তরফে যাঁকে মনোনীত করা হয়েছে, তাঁর সমর্থনেই প্রচার করা উচিত বলে স্পষ্ট জানান দেব।

আরও পড়ুন : ​WB assembly election 2021 : কাটল সুর, Raj, Saayoni-সহ তারকা প্রার্থীদের বিরুদ্ধে ক্ষোভ তৃণমূলের একাংশে

এবার ডেবরায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী হুমায়ুন কবীর। ডেবরায় গিয়ে উৎসবের মঞ্চ থেকে তাঁর হয়ে প্রচার করেন ঘাটালের তৃণমূল সাংসদ। শিল্পীদের প্রার্থী করে কাজের সুযোগ করে দেওয়ার জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদও জানান তৃণমূল কংগ্রেসের এই অভিনেতা সাংসদ।

.