WB assembly election 2021: Mamata-র সঙ্গে Suvendu-র তুলনা করায় কটাক্ষ আবীর পত্নী নন্দিনীর

টুইটারেই কটাক্ষ করেন নন্দিনী চট্টোপাধ্যায় 

Updated By: Mar 6, 2021, 10:40 AM IST
WB assembly election 2021: Mamata-র সঙ্গে Suvendu-র তুলনা করায় কটাক্ষ আবীর পত্নী নন্দিনীর
নন্দিনীর কটাক্ষ

নিজস্ব প্রতিবেদন: ​শুক্রবার বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ২৯৪টির মধ্যে ২৯১ আসনে প্রার্থীর নাম প্রকাশ করা হয়। প্রার্থী তালিকা ঘোষণার সময় মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, এবার তিনি নন্দীগ্রাম থেকে লড়াই করবেন (প্রসঙ্গত নন্দীগ্রামের পাশাপাশি তৃণমূল নেত্রী টালিগঞ্জ থেকেও লড়তে পারেন বলে ইঙ্গিত দেন)।

সেই অনুযায়ী, ভবানীপুর থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবর্তে লড়াইয়ের ময়দানে নামবেন শোভনদেব চট্টোপাধ্যায়। তৃণমূল কংগ্রেস (TMC) নেত্রীর বিপরীতে নন্দীগ্রামে লড়াই করতে পারেন বিজেপির শুভেন্দু অধিকারী। গেরুয়া শিবিরের প্রার্থী তালিকা এখনও ঘোষণা করা হয়নি কিন্তু নন্দীগ্রামে শুভেন্দু লড়াই করবেন বলে জোর গুঞ্জন শুরু হয়েছে। ফলে শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায় যখন জানান, তিনি নন্দীগ্রাম থেকে লড়াই করবেন, তখন আরও একদফা রাজনৈতিক চর্চা শুরু হয়ে যায় জোর কদমে।

আরও পড়ুন : 'চলো কিছু করে দেখাই', আসানসোল দক্ষিণ থেকে লড়াইয়ে প্রস্তুত Saayoni Ghosh

গত লোকসভা নির্বাচনে রাহুল গান্ধী (Rahul Gandhi) যেভাবে কংগ্রেসের টিকিটে আমেঠি এবং ওয়েনাড় থেকে লড়াই করেন, ঠিক তেমনিভাবে মমতাও এবার ভবানীপুরের পরিবর্তে নন্দীগ্রাম আসনে লড়বেন। টুইটারে এক ব্যক্তির এমনই একটি মন্তব্যের বিধোরিতা করেন আবীর চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) স্ত্রী নন্দিনী চট্টোপাধ্যায় (Nandini Chatterjee)। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে শুভেন্দু অধিকারী লড়াই করে জিততে পারবেন বলে অনেকে মনে করছেন। যাঁরা এই ধরনের ভাবনা নিয়ে চলছেন, তাঁদের নিয়ে কটাক্ষ করেন নন্দিনী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শুভেন্দু অধিকারীর তুলনাটা ভীষণ বোকা বলেও মন্তব্য করেন অভিনেতার স্ত্রী। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও তুলনা চলে না বলেও স্পষ্ট জানান নন্দিনী।

আরও পড়ুন : 'চণ্ডীপুরের মানুষের ঘরের ছেলে হয়ে কাজ করব' : Soham Chakraborty

দেখুন...

 

এদিকে শুক্রবার তৃণমূল কংগ্রেসের পাশাপাশি বামেদের প্রথম দু দফার প্রার্থী ঘোষণা হয়েছে। বিজেপি (BJP) এখনও পর্যন্ত তাদের প্রার্থী তালিকা ঘোষণা করেনি।

.