ক্যাটরিনার আলটপকা মন্তব্য, সলমনের বোনের সঙ্গে বিবাদ মালাইকার!

জোর বিতর্ক শুরু হয়ে যায় আলভিরা-মালাইকার

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 15, 2020, 10:34 AM IST
ক্যাটরিনার আলটপকা মন্তব্য, সলমনের বোনের সঙ্গে বিবাদ মালাইকার!

নিজস্ব প্রতিবেদন :​ ​আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে মালাইকার। ক্যাটরিনাও আর নেই সলমনের বিশেষ বান্ধবী। তা সত্ত্বেও ক্যাটরিনার সঙ্গে মালাইকা অরোরার মুখে দেখাদেখি নাকি এখনও বন্ধ!

বি টাউনের গুঞ্জন, মালাইকার সাজগোজ (ফ্যাশন সেন্স) নিয়ে নাকি এক সময় কটাক্ষ করেন ক্যাটরিনা। সলমনের বোন আলভিরার একটি পার্টিতে হাজির হয়ে মুখ খুলে বসেন ক্যাটরিনা। তিনি বলেন, মালাইকার সাজগোজ নাকি একেবারে টোকা, নকল করা। তবে কার কাছ থেকে মালাইকা সাজগোজ নকল করেন, সে বিষয়ে চুপই থাকেন ক্যাট।

আরও পড়ুন : লকডাউনে মোকাবিলায় হাজির সলমন, ২৫ হাজার শ্রমিককে মাসে ৬ হাজার করে দিচ্ছেন 'ভাইজান'

সলমনের প্রাক্তনের ওই মন্তব্যকে একেবারেই ভালভাবে নেননি আরবাজ খানের ততকালীন স্ত্রী মালাইকা অরোরা। এমনকী, আলভিরা কেন তাঁর পার্টিতে ক্যাটরিনা আমন্ত্রণ জানান, তা নিয়েও ননদের সঙ্গে মতবিরোধ হয় মালাইকার। ওই ঘটনার পর থেকেই ক্যাটরিনা কাছ থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেন মালাইকা অরোরা।

আরও পড়ুন : করোনার সঙ্গে লড়ছেন মানুষ, তাই নববর্ষও যেন বড্ড ফ্যাকাশে; বললেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়

এদিকে ওই ঘটনার এক বছরের মধ্যেই মালাইকার সঙ্গে আরবাজের বিচ্ছেদে হয়ে যায়। অর্থাত ২০১৬ সাল খানদান ছেড়ে ছেলেকে নিয়ে বেরিয়ে যান মালাইকা। আরবাজের সংসার কেন ছাড়লেন মাল্লা, সেই  বিষয়টি এখনও অজানা। তবে শোনা যায়, আরবাজের রোজগার নিয়ে নাকি বেশ বিরক্ত ছিলেন মালাইকা। এমনকী, সংসার চালাতে আরবাজ কেন সব সময় সলমনের দ্বারস্থ হন, তা নিয়েও অসন্তুষ্ট ছিলেন মাল্লা। ফলে মালাইকার রোজগারের অর্থ দিয়েই ছেলের সমস্ত খরচ মেটাতেন এবং মালাইকা সংসার চালাতেন বলেও শোনা যায়।

পাশাপাশি অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার বন্ধুত্বকে ওই সময় ভাল চোখে মেনে নিতে পারেননি কেউ। সবকিছু মিলিয়ে ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় বলিউডের ছইয়া ছইয়া গার্লের।

.