বলিউডে কি মহিলাদের হেনস্থা বাড়ছে? কী বললেন ফারহান..

Updated By: Nov 9, 2017, 09:20 AM IST
বলিউডে কি মহিলাদের হেনস্থা বাড়ছে? কী বললেন ফারহান..

নিজস্ব প্রতিবেদন : হেনস্থার ঘটনা যদি ঘটে, তাহলে সে বিষয়ে সত্যিটা বলুন। প্রকাশ্যে আনুন ঘটনা। হেনস্থা নিয়ে কখনও মুখ বন্ধ করে থাকবেন না। বলিউডে কখনও হেনস্থার ঘটনা ঘটলে, তা হলে যেন সবার সামনে উঠে আসে। এবার এমনই মন্তব্য করলেন অভিনেতা ফারহান আখতার।

সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে ফারহান বলেন, বলিউডে যদি কারও সঙ্গে হেনস্থার ঘটনা ঘটে, তাহলে কখনও চুপ করে বসে থাকবেন না। প্রকাশ্যে এনে বিষয়টি জানান সবাইকে। বিষয়টি সবার সঙ্গে ভাগ করে নিলে দেখা যাবে, অনেকেই আপনাকে সমর্থন করতে এগিয়ে আসছেন। 

তবে শুধু বলিউড নয়, সমাজের প্রতি ক্ষেত্রেই মহিলাদের এ বিষয়ে এগিয়ে আসা উচিত। কাজের জায়গায় কখনও বা অন্য কোথাও হেনস্থার ঘটনা ঘটলে, অভিযুক্তের নাম বলুন, এবং তাঁর দোষ সম্পর্কেও ওয়াকিবহাল করুন সবাইকে।  পাশাপাশি বলিউডের ক্ষেত্রে যদি কেউ কখনও মনে করেন, হেনস্থার কথা প্রকাশ্যে আনলে, সিনেমা থেকে তাঁকে বাদ দিয়ে দেওয়া হবে, সেই ভাবনাটা ভুল। এমন কোনও ঘটনা ঘটে না বর্তমানে। প্রত্যেকে নির্ভয়ে এ বিষয়ে কথা বলুন বলেও মন্তব্য করেন ফারহান আখতার।     

আরও পড়ুন : দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন করিশ্মা কাপুর? 

সম্প্রতি বলিউডে স্বজনপোষণ এবং হেনস্থা নিয়ে মুখ খোলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এক সময় আদিত্য পাঞ্চলি তাঁকে শারীরিকভাবে হেনস্থা করেছেন। প্রকাশ্যে মারধর করেছেন বলেও অভিযোগ করেন বলিউড ‘কুইন’। এমনকী, হৃত্বিক রোশন নাকি তাঁর ‘নগ্ন’ ছবি প্রকাশ করেছেন বলেও করা হয় অভিযোগ। যা নিয়ে বলিউড জুড়ে তোলপাড় হয়ে যায়।    

.