বিয়ের আগে 'অপ্রত্যাশিত প্রেগনেন্সি', অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথমে মুষড়ে পড়েন অভিনেত্রী

সন্তানের হৃদস্পন্দন শোনার পর মন পালটে যায় তাঁর 

Updated By: Nov 18, 2019, 01:23 PM IST
বিয়ের আগে 'অপ্রত্যাশিত প্রেগনেন্সি', অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথমে মুষড়ে পড়েন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: আর কয়েকদিনের মধ্যে মা হচ্ছেন কল্কি কোয়েচলিন। অন্তঃসত্ত্বা হওয়ার পর সেই কথা বার বার জানিয়েছেন কল্কি। কিন্তু এই মা হওয়ার খবর প্রথমে তাঁর কাছে অপ্রত্যাশিত ছিল। তিনি প্রথমে বুঝতেই পারেননি যে এবার কী করবেন। 

আরও পড়ুন : শাহরুখের হাতে কী, ভাইরাল কিং খানের ভিডিয়ো
সম্প্রতি এ বিষয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন বলিউড অভিনেত্রী। সেখানে তিনি জানান, প্রথম দুমাস তাঁর কাছে অপ্রত্যাশিত প্রেগনেন্সি ছিল। অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথম দুমাস তাঁর কোনও অনুভূতি ছিল না। অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথম দুমাস বিরক্ত লাগত। কিন্তু সন্তানের প্রথম হৃদস্পন্দন শোনার পর থেকেই পরিবর্তন হয়ে যায় তাঁর মন। এরপর থেকেই অন্তঃসত্ত্বা হওয়ার অনুভূতি তাঁর মধ্যে চলে আসে বলেও জানান কল্কি কোয়েচলিন। প্রসঙ্গত, আগামী জানুয়ারিতেই কল্কির সন্তান ভূমিষ্ঠ হতে পারে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : সলমনকে দেখে ঘাবড়ে গেলেন সাই, ভাইরাল ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে মা হলেও এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা নেই। প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে তিনি ভাল আছেন। তিনি অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে গাই আরও বেশি করে তাঁর খেয়াল রাখতে শুরু করেছেন বলেও জানান কল্কি। ওয়াটার বার্থের মাধ্যমে তিনি সন্তানের জন্ম দিতে চান বলে জানান ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি অভিনেত্রী।
প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পর গাই হার্সবার্গের সঙ্গে সম্পর্কে জড়ান কল্কি। অনুরাগের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাব ভেঙে পড়েছিলেন তিনি। জীবনের সেই পর্যায় থেকে গাই হার্সবার্গ-ই তাঁকে বের করে এনেছেন বলেও জানান কল্কি। তবে বিয়ে করা মানে সামাজিক অনেক বিধিনিষেধের মধ্যে পড়ে যাওয়া। তাই এই মুহূর্তে তিনি কোনও বিধিনিষেধের মধ্যে পড়তে চাইছেন না বলেই বিয়ে করতে চাইছেন না বলেও স্পষ্ট জানান কল্কি।

.