Yashর পিঠের উপর চেপে Madhumita, 'ও মন রে'র মোশন পোস্টারে তাক লাগালেন 'যশমিতা'

রোম্যান্টিক পোস্টার দেখে খুশি অনুরাগীরা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 8, 2021, 10:07 PM IST
Yashর পিঠের উপর চেপে Madhumita, 'ও মন রে'র মোশন পোস্টারে তাক লাগালেন 'যশমিতা'

নিজস্ব প্রতিবেদন: 'বোঝে না সে বোঝে না' ধারাবাহিকে যশ (Yash Dasgupta) ও মধুমিতা (Madhumita Sarcar) জুটিতে মজে ছিলেন দর্শক। অনুরাগীরা এই জুটির নামও দিয়েছিলেন যশমিতা। আর সেই অরণ্য-পাখির কামব্যাকের খবর সামনে আসতেই আনন্দে আত্মহারা তাঁদের ভক্তরা। আগের সপ্তাহেই তাঁদের আপকামিং মিউজিক ভিডিয়ো ‘ও মন রে’র শ্যুটিং সেরেছেন যশমিতা। রবিবারই সকলকে চমকে দিয়ে সামনে এল এই মিউজিক ভিডিয়োর ফার্স্ট লুক এবং মোশন পোস্টার। 

আরও পড়ুন: সোশ্যাল নজরে তারা..জাদুর জন্মদিনে শুভেচ্ছা Hrithikর, 'SHERO' Sunny Leone

SVF-এর একটি মিউজিক ভিডিওয় ফের একবার এই জুটিকে রোম্যান্স করতে দেখা গেল। 'ও মন রে' গানের মোশন পোস্টার মুক্তি পাওয়াতেই খুশি যশমিতার ভক্তরা। মোশন পোস্টারে দেখা যাচ্ছে যশের পিঠে উপুর করে শুয়ে রয়েছে মধুমিতা। বইয়ের দিকে তাকিয়ে রয়েছেন যশ। রোম্যান্টিক এই পোস্টার দেখে আপ্লুত ফ্য়ানেরা। SVF Music-এ মুক্তি পাবে খুব তাড়াতাড়ি। 

 

মিউজিক ভিডিয়োয় ফের একবার তাঁদের রসায়ন ফুটে উঠল। 'ও মন রে' গানটি তৈরি করেছেন বাংলাদেশের সঙ্গীত শিল্পী তনবীর ইভান। বাংলাদেশে তাঁর অসংখ্য অনুরাগী, তিনি এবার SVF Music এর সঙ্গে যুক্ত হয়ে তৈরি করলেন এই গান। ভিডিও পরিচালনার করবেন সকলের প্রিয় কোরিওগ্রাফার-পরিচালক বাবা যাদব। এই প্রথম কোনও মিউজিক ভিডিও শুট করবেন সৌমিক হালদার, তাই অভিনবত্ব যে কিছু থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। 

.