বিয়ের তোড়জোড়, ইন্টারনেটে ঝড় তুলল করিশ্মা কাপুরের মেহেন্দির ভিডিও

মেহেন্দিতে রাঙানো হচ্ছে করিশ্মার হাত। পাশে হাজির বাবা রণধীর কাপুর, মা ববিতা এবং বোন করিনা কাপুর। বিয়ের আগে করিশ্মা কাপুরের মেহেন্দির ভিডিও এবার ভাইরাল হল ইন্টারনেটে। ঘাবড়ে গেলেন শুনে? ভাবেছেন, ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে করিশ্মার বিয়ে নিয়ে গুঞ্জন চলছে, কিন্তু বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন তাঁরা। তাহলে মেহেন্দির ভিডিও কীভাবে প্রকাশ্যে এল, তাই তো?

Updated: Dec 6, 2017, 03:25 PM IST
বিয়ের তোড়জোড়, ইন্টারনেটে ঝড় তুলল করিশ্মা কাপুরের মেহেন্দির ভিডিও

নিজস্ব প্রতিবেদন : মেহেন্দিতে রাঙানো হচ্ছে করিশ্মার হাত। পাশে হাজির বাবা রণধীর কাপুর, মা ববিতা এবং বোন করিনা কাপুর। বিয়ের আগে করিশ্মা কাপুরের মেহেন্দির ভিডিও এবার ভাইরাল হল ইন্টারনেটে। ঘাবড়ে গেলেন শুনে? ভাবেছেন, ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে করিশ্মার বিয়ে নিয়ে গুঞ্জন চলছে, কিন্তু বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন তাঁরা। তাহলে মেহেন্দির ভিডিও কীভাবে প্রকাশ্যে এল, তাই তো?

আরও পড়ুন : ক্যাটরিনার ঠোঁটে প্রায় ছুঁয়ে গেল সলমনের ঠোঁট, ভিডিও নিয়ে গুঞ্জন 

ইন্টারনেটে সম্প্রতি ভাইরাল হয়েছে সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ের আগে করিশ্মার মেহেন্দির অনুষ্ঠান। আর সেখানেই বাবা, মা, বোনের সঙ্গে করিশ্মার মেহেন্দি ‘সেলিব্রেশন’ ফের প্রকাশ্যে এসেছে। ওই ভিডিওতে লাল লেহেঙ্গায় দেখা যাচ্ছে করিনাকে। বলা যায়, বেবো বেগমকে ওই ভিডিওতে দেখলে একটু অন্যরকমই লাগবে আপনার। কিন্তু, করিনা যে সব সময় গ্ল্যামারাস, তা কিন্তু আবার প্রমাণ হল।

শুধু তাই নয়, সঞ্জয় কাপুরের সঙ্গে করিশ্মার বিয়ের আগে মেহেন্দিতে যে ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শ্রীদেবীকেও। সাদা সালওয়ারে শ্রীদেবীকেও লাগছিল অসাধারণ। ওই ভিডিওতে করিনা এবং শ্রীদেবীর সঙ্গে দেখা যাচ্ছে ডিজাইনার মনিষ মালহোত্রাকেও।

দেখুন সেই ভিডিও..

 

২০১৫ সালে করিশ্মার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সঞ্জয় কাপুরের। ২০০৫-এ জন্ম নেয় করিশ্মার মেয়ে সামাইরার এবং ২০১০-এ পৃথিবীর আলো দেখে সঞ্জয়-করিশ্মার ছেলে কিয়ান। কিন্তু, ছেলের জন্মের পর থেকেই দু’জনে মধ্যে শুরু হয় অশান্তি। এরপর দীর্ঘ টানাপোড়েন কাটিয়ে বিচ্ছেদ হয়ে সঞ্জয়-করিশ্মার। সম্প্রতি প্রিয়া সচদেবকে বিয়ে করে আবারও সংসার পেতেছেন সঞ্জয় কাপুর।