তেরো পর্বের ওয়েব সিরিজে অভিনয় করছেন যুবরাজ!

ভিডিয়োয় দেখুন অভিনেতা যুবরাজ সিংয়ের সুপার এনট্রি...

Edited By: সুদীপ দে | Updated By: Jun 30, 2019, 10:42 AM IST
তেরো পর্বের ওয়েব সিরিজে অভিনয় করছেন যুবরাজ!
যুবরাজ সিং।

নিজস্ব প্রতিবেদন: তিনি ২০১১-র ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দলের অন্যতম সদস্য। চলতি বিশ্বকাপের মরসুমেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নেন এক ওভারে ছয় ছক্কার ‘মালিক’ যুবরাজ সিং। তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও বিভিন্ন দেশের টি টোয়েন্টি টুর্নামেন্ট মাতাতে দেখা যাবে তাঁকে। কিন্তু তার আগেই একেবারে অন্য ভূমিকায় দেখা গেল তাঁকে। একটি ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেতা যুবরাজকে।

২৯ জুন, শনিবার থেকেই হটস্টার-এ একটি ওয়েব সিরিজ শুরু হয়েছে, নাম ‘দ্য অফিস’। এই ওয়েব সিরিজে মূখ্য ভূমিকায় দেখা যাবে মুকুল চাড্ডাকে। আর এখানেই চাকরির ইন্টারভিউ দিতে দেখা গেল যুবরাজ সিংকে। আসুন দেখে নেওয়া যাক তাঁর এক ঝলক...

নতুন ভূমিকায় যুবিকে দেখার পর তাঁর ভক্তদের মধ্যে তাঁকে ঘিরে নানা জল্পনা শুরু হয়েছে। তবে কি ক্রিকেট থেকে অবসরের পর অভিনয়ের জগতে এলেন যুবি? যুবরাজের বাবা যোগরাজ বা তাঁর স্ত্রী হেজেল কিচ বিনোদন জগতের সঙ্গেই যুক্ত। তবে কি এ বার তাঁদের পথেই পা বাড়ালে যুবরাজও?

আরও পড়ুন: কিশোরীর চোখে সৌরভের ভারতের 'ন্যাট ওয়েস্ট' জয়, প্রকাশ্যে 'দুসরা'র ট্রেলার

এ বিষয়ে যুবি বলেন, “হটস্টার-এ ‘দ্য অফিস’-এ আমি কী করেছি, সেটা দেখলেই সবাই বুঝতে পারবেন। এই শোয়ের অন্যান্য অভিনেতাদের সঙ্গে আমার কাজ করতে বেশ ভাল লেগেছে। আশা করছি এই শো দেখে সকলের ভাল লাগবে।” তবে অভিনয় নিয়ে তাঁর পরবর্তী পরিকল্পনা সম্পর্কে মুখ খোলেননি যুবরাজ সিং।

.