কলকাতায় বিজেপি দফতরে ধর্ষিতা ৫ বছরের বালিকা

দক্ষিণ কলকাতার বেহালায় ৫ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল ১৭ বছরের এক নাবালকের বিরুদ্ধে। অভিযুক্ত নাবালককে শুক্রবার রাতেই গ্রেফতার করে স্থানীয় থানার পুলিস। ধর্ষণের ঘটনাটি ঘটে বেহালার বিজেপি দফতরে।

Updated By: Feb 14, 2015, 04:10 PM IST
কলকাতায় বিজেপি দফতরে ধর্ষিতা ৫ বছরের বালিকা

কলকাতা: দক্ষিণ কলকাতার বেহালায় ৫ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল ১৭ বছরের এক নাবালকের বিরুদ্ধে। অভিযুক্ত নাবালককে শুক্রবার রাতেই গ্রেফতার করে স্থানীয় থানার পুলিস। ধর্ষণের ঘটনাটি ঘটে বেহালার বিজেপি দফতরে।

পুলিস জানায়, অভিযুক্ত নাবালক বিজেপি শাখা দফতরের কাছেই একটি দোকান মালিকের ছেলে। আর সেই দোকানেই রাখা থাকে বিজেপি দফতরের চাবি। ঘটনার দিন দুপুর ৩টে থেকেই নাবালিকাকে খুজে পাওয়া যাচ্ছিল না। পরে বিজেপি দফতরে খোঁজ করতেই একসঙ্গে পাওয়া যায় অভিযুক্ত নাবালক ও ধর্ষিতা নাবালিকাকে। সেখান থেকেই নাবালাকিকাকে নিয়ে বাড়ি ফেরেন তাঁর মা। রক্তাক্ত জামাকাপড় দেখে তড়িঘড়ি বেহালা থানায় অভিযোগ জানাতে যান নাবালিকার মা। পুলিস সঙ্গে সঙ্গেই অভিযোগ দায়ের করে এবং অভিযুক্তের খোঁজ শুরু হয়।

নাবালিকা চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ভর্তি। হাসপাতালে নির্যাতিতাকে দেখতে যান নারী ও শিশুকল্যাণ মন্ত্রী শশী পাঁজা ও দফতরের পাঁচ আধিকারিক। আপাতত স্থিতিশীল বেহালার শিমুলতলা বাজারের নির্যাতিত শিশুকন্যা।

বিজেপি মুখপাত্র রীতেশ তিওয়ারি ঘটনাটির সত্যতা স্বীকার করেছেন। দোষীর শাস্তি দাবি করেছেন তিনি।

.