ডাক্তারের গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ, অভিযুক্তের বাড়ি ভাঙচুর স্থানীয়দের

অভিযোগ করা হয়েছে যে ওই ডাক্তার বাড়িতে থাকলেও কোনওভাবেই তিনি ওই রোগীকে গিয়ে দেখেননি

Updated By: Apr 15, 2022, 01:54 PM IST
ডাক্তারের গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ, অভিযুক্তের বাড়ি ভাঙচুর স্থানীয়দের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: রোগী মৃত্যু ঘিরে উত্তেজনা। চিতিতসকের গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ নিমতায়। ডাক্তারের বাড়ির সামনে দেহ রেখে বিক্ষোভ জনতার। ভাঙচুর অভিযুক্ত ডাক্তারের বাড়ি। 

সানসট্রোকে ম্রতিয়ু হয়েছে ওই যুবকের এমনটাই প্রাথমিকভাবে ধারণা। স্ট্রোক হওয়া অবস্থায় রাস্তায় পরে কাতরাচ্ছিলেন ওই যুবক। সেই সময় প্রতিবেশি এবং পরিবারের লোকজন একশ মিটার দূরে এক ডাক্তারের বাড়িতে গিয়ে তাঁকে বলেন রোগীকে দেখতে যাওয়ার জন্য। 

অভিযোগ করা হয়েছে যে সেই সময় ওই ডাক্তার বাড়িতে থাকলেও কোনওভাবেই তিনি ওই রোগীকে গিয়ে দেখেননি। এরপরেই প্রতিবেশি সহ সকলের আক্রোশের মুখে পড়েন ওই ডাক্তার। স্থানীয় মানুষ ওই ডাক্তারের বাড়িতে ভাগচুর চালিয়েছে বলেও জানা গেছে। 

আরও পড়ুন: Poila Baisakh: ওয়াশরুম-পর্বে পৌঁছেই কি 'ওয়াশড আউট' হয়ে গেল বাকি থাকা বাঙালিয়ানাটুকু?

এর পাশাপাশি নিমতা থানা থেকে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে বলে জানা গেছে। অভিযুক্ত ডাক্তারের বাড়ির সামনে মৃত যুবকের দেহ রেখে বিক্ষোভ দেখিয়েছে স্থানীয় বাসিন্দারা। স্থানীয় বাসিন্দাদের দাবি ডাক্তারকে গ্রেফতার না করা পর্যন্ত তারা ওই এলাকা থেকে সরবেননা।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.