Laketown Shootout: দিনের আলোতেই শ্যুটআউট! লেকটাউনে খুন দমকলকর্মী

৯ মাসে আগেও হামলা। সেবার অল্পের জন্য় প্রাণে বেঁচে গিয়েছিলেন ওই দমকলকর্মী। এলাকায় তীব্র চাঞ্চল্য।

Updated By: Jul 13, 2023, 08:32 PM IST
Laketown Shootout: দিনের আলোতেই শ্যুটআউট! লেকটাউনে খুন দমকলকর্মী

সৌমেন ভট্টাচার্য: তখনও সন্ধে নামেনি। দিনে আলোতেই শ্যুটআউট! দমকলকর্মীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। অভিযুক্ত অধরা। তীব্র চাঞ্চল্য লেকটাউনে।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ভোট পরবর্তী হিংসা মোকাবিলায় কড়া নির্দেশ মুখ্যসচিবের

পুলিস সূত্রে খবর, মৃতের নাম স্নেহাশিষ রায়। বাড়ি, লেকটাউনের গ্রিন পার্ক এলাকায়। ঘড়িতে তখন ৪টে ২০। বিকেলে স্কুল থেকে মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন ওই দমকর্মকর্মীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আবাসনে ঢোকার সময়েই পিছন থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় দুষ্কৃতীরা! গুলি লাগে মাথায়।

তারপর? গুরুতর জখম অবস্থায় স্নেহাশিষকে নিয়ে যাওয়ার আরজি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

আরও পড়ুন: Suvedu Adhikari: ভোট সন্ত্রাসের পেছনে কার হাত, ভিডিয়ো ট্যুইট করে শুভেন্দুর বিরুদ্ধে বিস্ফোরক দাবি ডেরেকের

কী কারণে এই হামলা? তা স্পষ্ট নয় এখনও। তবে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ৯ মাসে হামলার মুখে পড়েছিলেন স্নেহাশিস। সেবার দমদমে দমকল অফিসের সামনেই তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ার, অল্পের জন্য় প্রাণে বেঁচে গিয়েছিলেন। কিন্তু এবার আর তেমনটা হল না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.