অমরনাথের পথে আটকে লেকটাউনের বিপুল, বাবার জন্য চিন্তায় বছর বারোর বিশ্বরূপ

সকালে লেকটাউনের ঘোষ বাড়িতে গিয়ে সেই উৎকণ্ঠার ছবিরই দেখা মিলল। গোটা পরিবারের মুখ থমথমে। বাবা, মা, দাদা সকাল থেকে কিছুই খাননি। স্ত্রী বসিরহাটের একটি স্কুলের শিক্ষিকা। তাকে কাজে যেতেই হয়েছে। ঘন ঘন ঠাকুর ঘরে যাচ্ছেন মা। একবার করে প্রণাম করে আসছেন। প্রার্থনা করছেন, ছেলের দ্রুত এবং নিরাপদে ফিরে আসার। 

Updated By: Jul 9, 2022, 11:00 AM IST
অমরনাথের পথে আটকে লেকটাউনের বিপুল, বাবার জন্য চিন্তায় বছর বারোর বিশ্বরূপ

অয়ন ঘোষাল: লেকটাউন দক্ষিণদাঁড়ির বিপুল ঘোষের পরিবার কাল বিকেল থেকেই চরম টেনশনে। ক্লাস সিক্সের ছাত্র বিশ্বরূপের চিন্তায় শুধুই বাবা।

পাঁচ জুলাই মঙ্গলবার রাত পৌনে বারোটার জম্মু তাওয়াই এক্সপ্রেসে ওঠেন লেকটাউনের বাসিন্দা, পেশায় ব্যবসায়ী, 45 বছরের বিপুল ঘোষ। সঙ্গে ছিলেন কেষ্টপুরের সাত বন্ধু এবং পুরুলিয়ার দুই বন্ধু। সব মিলিয়ে দশজনের গ্রুপ।

শুক্রবার বিকেলেই টিভিতে খবর দেখে বাড়ির লোক জানতে পারেন, অমরনাথের গুহার ঘটনা। এরপরেই বাড়তে থাকে উৎকন্ঠা। যোগাযোগ করার চেষ্টা শুরু হয় তাঁর সঙ্গে। বিপুলের মোবাইলে কোনোভাবেই যোগাযোগ করা যায়নি। টিভিতে দেখানো হেল্পলাইনেও পাওয়া যায়নি খুব বেশি আপডেট।

প্রায় মধ্যরাতে গ্রুপের এক সদস্যের ফোন থেকে অবশেষে লেকটাউনের বাড়িতে যোগাযোগ করতে পারেন বিপুল ঘোষ। জানান, তারা নিরাপদে আছেন পহেলগাও বেস ক্যাম্পে। এগোতেও পারেন নি, ফেরারও উপায় নেই বলেই জানিয়েছেন তিনি। অপেক্ষা করছেন সেনাবাহিনীর সিদ্ধান্ত এবং সাহায্যের। 

আরও পড়ুন: বিস্মৃত জ্যোতি । Zee ২৪ ঘণ্টা । Exclusive Show

সকালে লেকটাউনের ঘোষ বাড়িতে গিয়ে সেই উৎকণ্ঠার ছবিরই দেখা মিলল। গোটা পরিবারের মুখ থমথমে। বাবা, মা, দাদা সকাল থেকে কিছুই খাননি। স্ত্রী বসিরহাটের একটি স্কুলের শিক্ষিকা। তাকে কাজে যেতেই হয়েছে। ঘন ঘন ঠাকুর ঘরে যাচ্ছেন মা। একবার করে প্রণাম করে আসছেন। প্রার্থনা করছেন, ছেলের দ্রুত এবং নিরাপদে ফিরে আসার। ক্লাস সিক্সে পড়া বিশ্বরূপের মুখেও একরাশ উদ্বেগ। বছর বারোর বিশ্বরূপের বক্তব্য, 'বাবা না ফেরা পর্যন্ত খুব টেনশনে আছি'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.