ফের কলকাতায় বেসরকারি ব্যাঙ্কের একটি শাখায় তল্লাসি ED-র

ফের কলকাতায় বেসরকারি ব্যাঙ্কের একটি শাখায় তল্লাসি ED-র। গতরাতে বড়বাজার অঞ্চলে Axis ব্যাঙ্কের কলাকার স্ট্রিট ব্রাঞ্চে তল্লাসি চালান এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসাররা। তবে কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। এর আগে চলতি মাসের ৮ তারিখ আর্থিক তচ্ছরুপের অভিযোগে গ্রেফতার হন Axis ব্যাঙ্কের ডেপুটি ম্যানেজার অমিতেশ সিনহা। দিল্লিতেও বেশকয়েকবার Axis ব্যাঙ্কে হানা দেয় আয়কর দফতর এবং ED।

Updated By: Dec 14, 2016, 08:56 AM IST
ফের কলকাতায় বেসরকারি ব্যাঙ্কের একটি শাখায় তল্লাসি ED-র

ওয়েব ডেস্ক: ফের কলকাতায় বেসরকারি ব্যাঙ্কের একটি শাখায় তল্লাসি ED-র। গতরাতে বড়বাজার অঞ্চলে Axis ব্যাঙ্কের কলাকার স্ট্রিট ব্রাঞ্চে তল্লাসি চালান এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসাররা। তবে কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। এর আগে চলতি মাসের ৮ তারিখ আর্থিক তচ্ছরুপের অভিযোগে গ্রেফতার হন Axis ব্যাঙ্কের ডেপুটি ম্যানেজার অমিতেশ সিনহা। দিল্লিতেও বেশকয়েকবার Axis ব্যাঙ্কে হানা দেয় আয়কর দফতর এবং ED।

আরও পড়ুন সলমনের পার্টিতে সবাইকে চমকে দিলেন আমির!

অন্যদিকে, নোট বাতিল কাণ্ডে ফের প্রধানমন্ত্রীকে তোপ মুখ্যমন্ত্রীর। টুইটারে তিনি লিখেছেন, কেন্দ্রের দিশাহীন নীতির শিকার কোটি কোটি মানুষ। এটা বড়সড় বিপর্যয়। সরকারের স্বৈরাচারী সিদ্ধান্তের ফল ভোগ করতে হচ্ছে দেশের ৫ কোটি খেটে খাওয়া মানুষকে। স্বাধীনোত্তর ভারতবর্ষে খেটে খাওয়া মানুষের কাছে এটা সত্যিই এটা বড় ধাক্কা। জানা গেছে, নোট বাতিলের জেরে অসংগঠিত ক্ষেত্রের শ্রমিকরা, বিশেষ করে ই কমার্স, চর্মশিল্প, পাট শিল্প,কাঁচ শিল্প, বিড়ি শিল্প, গয়না শিল্প এবং সরকারের MNREGA প্রকল্পের সঙ্গে যুক্ত দিন আনা দিন খাওয়া বহু মানুষ এখন বেকার। বড় বড় শিল্পসংস্থাতেও কর্মী সঙ্কোচন চলছে। ফলে কাজ হারানোর আশঙ্কায় বহু মানুষ। আমি এইসমস্ত মানুষের দুঃখ-কষ্ট বুঝতে পারি। তাঁরা কী অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন, তা অনুভব করতে পারি। এটা সত্যিই ভীষণই উদ্বেগের বিষয় যা আপনাদের জানাতে চাই।

আরও পড়ুন জিওকে টেক্কা দিতে এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার আপনিমিটেড প্ল্যান! অবশ্যই জানুন

.