Gang Rape In Kolkata: কলকাতায় ফের গণধর্ষণ? অফিস পার্টিতে মাদক খাইয়ে তরুণীকে 'নিগ্রহ'!

চিনার পার্কের একটি হোটেলে অফিস পার্টি ছিল। বাড়ি ফিরে এরপর তরুণী পরিবারকে গোটা ঘটনাটা জানায়।

Updated By: Jun 16, 2022, 01:45 PM IST
Gang Rape In Kolkata: কলকাতায় ফের গণধর্ষণ? অফিস পার্টিতে মাদক খাইয়ে তরুণীকে 'নিগ্রহ'!
নিজস্ব চিত্র

সৌমেন ভট্টাচার্য: কলকাতায় ফের গণধর্ষণ (Gang Rape In Kolkata)? অফিস পার্টিতে তরুণীকে গণধর্ষণের অভিযোগ। তথ্যপ্রযুক্তি কর্মী এক তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ অফিস পার্টিতে। এই ঘটনায় বাগুইআটি থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস। 

অভিযোগ, বাগুইআটি থানার অন্তর্গত চিনার পার্কের একটি হোটেলে ১১ জুন একটি অফিস পার্টি ছিল। অভিযোগ, সেই অফিস পার্টিতেই এক তরুণীকে তাঁর দুই সহকর্মী গণধর্ষণ করে। বাড়ি ফিরে এরপর তরুণী পরিবারকে গোটা ঘটনাটা জানায়। তারপর বুধবার রাতেই পরিবারের পক্ষ থেকে বাগুইআটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই তিনজনকে গ্রেফতার করেছে বাগুইআটি থানার পুলিস। ধৃতদের মধ্যে দুজন পুরুষ ও একজন মহিলা। 

ধৃতদের নাম ভাস্কর ব্যানার্জি, চিরঞ্জিত সূত্রধর ও ইন্দ্রাণী দে। ধৃতদের আজ বারাসত আদালতে তোলা হবে। পাশাপাশি নির্যাতিতা তরুণীর গোপন জবানবন্দি নেওয়া হবে বারাসাত আদালতে। পুলিস সূত্রে খবর মাদকাসক্ত অবস্থায় তরুণীকে গণধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Arjun Chourasia: অর্জুন চৌরাসিয়ার ভিসেরাতে মেলেনি 'বিষাক্ত' কোনও পদার্থ, রিপোর্ট জমা পড়ল আদালতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.