কবি নজরুলে মেট্রোয় ওঠার সময় তরুণীর গোপনাঙ্গে স্পর্শ! ধৃত অভিযুক্ত

ওই তরুণীর অভিযোগ, অভিযুক্ত তাঁকে বেশ কিছুদিন ধরেই ফলো করছিল।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Jan 11, 2021, 07:32 PM IST
কবি নজরুলে মেট্রোয় ওঠার সময় তরুণীর গোপনাঙ্গে স্পর্শ! ধৃত অভিযুক্ত
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : চলন্ত মেট্রোয় তরুণীর শ্লীলতাহানি (Molestation)। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কবি নজরুল স্টেশনে। অভিযোগ, কবি নজরুল স্টেশন থেকে মেট্রোয় (Kolkata Metro) ওঠার সময় ঘটনাটি ঘটে। এক তরুণীকে আপত্তিকরভাবে স্পর্শ করে এক ব্যক্তি। মেট্রোয় ওঠার সময় তাঁর গোপনাঙ্গ স্পর্শ করে। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম অমিত দাস।

জানা গিয়েছে, নিগৃহীতা তরুণী সোনারপুরের বাসিন্দা। ওই তরুণীর অভিযোগ, অভিযুক্ত তাঁকে বেশ কিছুদিন ধরেই ফলো করছিল। তিনি রোজই কবি নজরুল মেট্রো (Kolkata Metro) স্টেশন থেকে ট্রেন ধরে এসপ্ল্যানেডে আসেন। আর সেই যাতায়াতের পথে তাঁকে লক্ষ্য করছিল অভিযুক্ত অমিত দাস। প্রায় টানা দু'মাস ধরে এ ঘটনা চলছিল। অভিযুক্তও সোনারপুরের বাসিন্দা। তরুণীর দাবি, আজই প্রথম নয়। এর আগেও চলন্ত মেট্রোর মধ্যে তাঁকে আপত্তিকরভাবে স্পর্শ (Molestation) করার চেষ্টা করেছেন অভিযুক্ত।

এরপর এদিন সকালেও কবি নজরুল স্টেশন থেকে মেট্রোয় ওঠার সময় অভিযুক্ত অমিত দাস ওই তরুণীকে আপত্তিকরভাবে স্পর্শ করে বলে অভিযোগ। তাঁর গোপনাঙ্গ স্পর্শ করে। এঘটনায় সঙ্গে সঙ্গেই অভিযোগ করেন নিগৃহীতা তরুণী। অভিযোগের পর মেট্রো পুলিস অভিযুক্ত আমিত দাসকে আটক করে পাটুলি থানার হাতে তুলে দেয়।

আরও পড়ুন, এবার রাজ্যে বার্ড ফ্লু আতঙ্ক! দুর্গাপুরে মরে পড়ে হাঁস-মুরগি

.