'শূন্য কলসি' অমিতকে জবাব অমিতের

"আগে দিল্লি সামলান, পরে বাংলা নিয়ে ভাবুন।"

Updated By: Jun 28, 2018, 09:13 PM IST
'শূন্য কলসি' অমিতকে জবাব অমিতের

নিজস্ব প্রতিবেদন : পুরুলিয়ার মাটিতে দাঁড়িয়ে অমিত শাহের হুঙ্কারের পরই একযোগে জবাব দিলেন মমতার সরকারের 'আস্থাভাজন' মন্ত্রীরা। বিজেপি সভাপতিকে 'মানসিক ভারসাম্যহীন' বলে কটাক্ষ করেছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

২০১৯ লোকসভা নির্বাচনে বাংলা থেকে ঘাসফুলকে মুছে দেওয়ার ডাক দিয়েছেন বিজেপি সভাপতি। যার জবাবে পার্থ চট্টোপাধ্যায় পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়েছেন অমিত শাহকে। বিজেপি সভাপতির উদ্দেশে তাঁর হুঁশিয়ারি, "আগে দিল্লি সামলান, পরে বাংলা নিয়ে ভাবুন।" তৃণমূল মহাসচিব এদিন "শূন্য কলসি, বাজে বেশি" বলেও কটাক্ষ করেন বিজেপি সর্বভারতীয় সভাপতিকে।

আরও পড়ুন, 'রবি ঠাকুরের সুর বদলেছে বোমার আওয়াজে', তোপ অমিতের

এদিন শিমুলিয়ার সভামঞ্চে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে রাজ্যের উন্নয়ন নিয়ে তোপ দাগেন অমিত শাহ। তিনি অভিযোগ করেন, পুরুলিয়ার উন্নয়নের জন্য কেন্দ্রের অর্থ কমিশন ৩ লাখ ৬০ হাজার টাকা বরাদ্দ করেছিল। কিন্তু, তৃণমূলের দুর্নীতির জন্য সেই টাকা মানুষের কাছে পৌঁছচ্ছে না।

বিজেপি সভাপতির এই অভিযোগ নস্যাত্ করে দিয়েছন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র। তাঁর পাল্টা দাবি, কেন্দ্রের মোদী সরকার বহু প্রকল্প বন্ধ করে দিয়েছে। বহু প্রকল্পে বরাদ্দ কমিয়ে দিয়েছে। তাই অমিত শাহের এই অভিযোগের কোনও সারবত্তা নেই। বিজেপি সভাপতির দাবি সর্বৈব মিথ্যা।

আরও পড়ুন, 'মমতার উজ্জ্বল বাংলায় ৫ কিমি হেঁটে জল আনেন মা-বোনেরা', খোঁচা অমিতের

পাশাপাশি, লোকসভা ভোটে বাংলায় বিজেপির বাইশ আসন জয়ের হুঙ্কারকেও পাত্তা দিতে নারাজ পুরমন্ত্রী ফিরহাদ হাকিম।

.