অমিতাভের গাড়ি দুর্ঘটনায় গ্র্যান্ড হোটেলের কৈফিয়ত চাইল রাজ্য সরকার

অল্পের জন্য কলকাতায় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অমিতাভ বচ্চন।  

Updated By: Nov 16, 2017, 09:15 PM IST
অমিতাভের গাড়ি দুর্ঘটনায় গ্র্যান্ড হোটেলের কৈফিয়ত চাইল রাজ্য সরকার

নিজস্ব প্রতিবেদন: কেন যথাযথ ভাবে পরীক্ষা করা হয়নি অমিতাভ বচ্চনের গাড়ি? কী ভাবে ঘটল দুর্ঘটনা। গ্র্যান্ড হোটেলের কাছে কৈফিয়ত চাইল রাজ্য সরকার।গত শনিবার চলচ্চিত্র উত্সবের উদ্বোধনে কলকাতায় এসে দুর্ঘটনার মুখে পড়েছিলেন অমিতাভ বচ্চন। বিমানবন্দরে যাওয়ার পথে দুর্ঘটনার মুখে পড়েন তিনি। মাঝ রাস্তায় তাঁর মার্সিডিজের পিছনের বাঁ দিকের চাকা খুলে যায়। অল্পের জন্য রক্ষা পান মহানায়ক। 

রাজ্যের আমন্ত্রণে কলকাতায় এসে এহেন অপ্রীতিকর ঘটনার মুখে কেন পড়তে হল কিংবদন্তী অভিনেতাকে, প্রশ্ন ওঠে সরকারের অভ্যন্তরেই। তদন্তে নেমে জানা যায়, একটি ট্রাভেল সংস্থার থেকে গাড়িটি ভাড়া নেওয়া হয়েছিল। প্রাথমিকভাবে জানা গিয়েছে, গাড়িটির ফিটনেস শংসাপত্রের মেয়াদ অনেক আগেই ফুরিয়ে গিয়েছিল। সেই গাড়িটিই ব্যবহার করা হয়েছিল অমিতাভকে বিমানবন্দরে পৌঁছে দিতে। যে পথে অল্পের জন্য রক্ষা পান মেগাস্টার। অমিতাভের সঙ্গে গাড়িতে ছিলেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। দুর্ঘটনার পর পঞ্চায়েতমন্ত্রীর সঙ্গে থাকা কনভয়ের গাড়িতে বিমানবন্দরে পৌঁছন শাহেনশা।

আরও পড়ুন- দিদির ছোট গাড়িতে ভাই শাহরুখ, ভাইরাল ভিডিও

সেই ঘটনায় এবার গ্র্যান্ড হোটেলকে কড়া চিঠি পাঠাল তথ্য ও সংস্কৃতি দফতর। জানতে চাওয়া হয়েছে, অমিতাভ বচ্চন রাজ্যের অতিথি। তাঁর সঙ্গে জড়িয়েছিল পশ্চিমবঙ্গের সম্মান। কেন যথোপযুক্ত পরীক্ষার পর গাড়ি দেওয়া হল না অমিতাভ বচ্চনকে? আরও সতর্ক হওয়া উচিত ছিল। 

 

.