Behala: OTP ছাড়াই প্রতারণা! ৯ লক্ষ টাকা খোয়া গেল ক্যানসার আক্রান্ত বৃদ্ধার

আলিপুরে ATM লুঠ করতে গিয়ে পাকড়াও যুবক।

Updated By: Mar 19, 2022, 04:57 PM IST
Behala:  OTP ছাড়াই প্রতারণা! ৯ লক্ষ টাকা খোয়া গেল ক্যানসার আক্রান্ত বৃদ্ধার

নিজস্ব প্রতিবেদন: OTP ছাড়াই জালিয়াতি! অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লক্ষ টাকা! বেহালায় প্রতারণার শিকার ক্যানসার আক্রান্ত বৃদ্ধা। পুলিসের দ্বারস্থ হয়েও টাকা মেলেনি বলে অভিযোগ। আলিপুরে 'এটিএম লুঠ' করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল যুবক।

জানা গিয়েছে, বেহালার শকুন্তলা পার্কের বাসিন্দা বাসন্তী চক্রবর্তী। একসময়ে BSNL-এ চাকরি করতেন তিনি। এখন শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। চাকরি থেকে অবসর নেওয়ার যে টাকা পেয়েছিলেন, সেই টাকা দিয়েই চলছিল চিকিৎসা। অভিযোগ, গত নভেম্বর মাসে বাসন্তীর অ্যাকাউন্ট থেকে খোয়া গিয়েছে ৯ লক্ষ টাকা। তাও আবার OTP ছাড়াই!  ওই বৃদ্ধার দাবি, একাধিকবার পুলিসের দ্বারস্থ হয়েছেন তিনি। নিচুতলা থেকে উপরমহল পর্যন্ত ঘোরাঘুরিও কম করেননি। কিন্তু টাকা ফেরত পাননি এখনও। ফলে গত কয়েক মাস ধরে চিকিৎসা করাতে পারছেন না। প্রশাসনের কাছে টাকা উদ্ধার করে দেওয়ার আর্জি জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: Regent Park Murder: 'তোর বউকে আমি বিয়ে করব', মদের আসরে সুজিতকে প্রস্তাব দিলীপের! এরপর...

এদিকে আলিপুরে আবার সরাসরি এটিএম ভেঙেই টাকা লুঠের চেষ্টা করলেন এক যুবক! খবর পেয়ে অভিযুক্তকে হাতেনাতে পাকড়়াও করল পুলিস। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ব্যক্তিগত প্রয়োজনে ব্য়াঙ্ক থেকে ঋণ নিতে চেয়েছিলেন ওই যুবক। ঋণ না পেয়ে শেষপর্যন্ত এটিএম লুঠের পরিকল্পনা করেন তিনি। 

ধরা পড়লেন কী করে? পুলিস সূত্রে খবর, ঘড়িতে তখন ১০টা। শুক্রবার রাতে এটিএমের কন্ট্রোলরুমের কর্মীরা দেখেন, আলিপুরে চিড়িয়াখানার উল্টোদিকে রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের এটিএমে ঢুকেছে এক যুবক এবং এটিএম মেশিন ভাঙার চেষ্টা করছেন তিনি! সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় লালজারে। লালবাজার থেকে খবর আসে আলিপুর থানায়। মাত্র ৩ মিনিটেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.