করোনায় আক্রান্ত হয়ে আরও এক চিকিৎসকের মৃত্যু শহরে

জানা গিয়েছে, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে প্রায় ২ সপ্তাহ চিকিৎসাধীন ছিলেন তিনি। শনিবার রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মৃত্যু হয়েছে তাঁর। 

Updated By: Jul 19, 2020, 10:34 PM IST
করোনায় আক্রান্ত হয়ে আরও এক চিকিৎসকের মৃত্যু শহরে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ফের করোনা আক্রান্ত হয়ে চিকিৎসকের মৃত্যু। বর্তমানে কলকাতা মেডিক্যালের রেডিওথেরাপি প্রাক্তন বিভাগীয় প্রধান ছিলেন। জানা গিয়েছে, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে প্রায় ২ সপ্তাহ চিকিৎসাধীন ছিলেন তিনি। শনিবার রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মৃত্যু হয়েছে তাঁর। 

আরও পড়ুন: করোনা আক্রান্ত প্রাক্তন গোয়েন্দা প্রধান পল্লবকান্তি ঘোষ, মৃত্যু স্ত্রীয়ের

তিনি প্রথম সারির ক্যানসার চিকিৎসক। নীলরতন সরকার মেডিক্যাল কলেজের প্রাক্তন ছাত্র ছিলেন এই চিকিৎসক। আর জি করে রেডিওথেরাপি বিভাগের অধ্যাপনাও করেছেন তিনি। চিকিৎসার পাশাপাশি নাটক, অভিনয়েও অগাধ জ্ঞান ছিল তাঁর। কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। ভেন্টিলেশন সাপোর্ট, আধুনিক ওষুধ ব্যবহার করেও শেষ পর্যন্ত বাঁচানো যায়নি তাঁকে। 

আরও পড়ুন:  উপসর্গহীন করোনা রোগীদের চিহ্নিতকরণে সুবিধে, এবার পুরকর্মীদের হাতে থাকবে পালস অক্সিমিটারও

ঘটনায় স্বাভাবিকভাবেই শোকস্তব্ধ চিকিৎসকমহল। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছে বিভিন্ন মহল। এই নিয়ে পরপর বেশ কয়েকজন চিকিৎসকের মৃত্যু হয়েছে রাজ্যে। উল্লেখ্য, রাজ্যে উদ্বেগ বাড়িয়েছে করোনা। রাজ্যে একদিনে রাজ্যে করোনায় ৩৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রমিত হয়েছেন ২,২৭৮ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪২, ৪৭৮। 

.