Atin Ghosh: 'পুর নির্বাচনে তৃণমূলের হয়ে কাজ করেছে,' অর্জুনকে নিয়ে দাবি অতীনের

"ওর বাবাও একইভাবে আত্মহত্যা করেছে।"

Updated By: May 6, 2022, 01:22 PM IST
Atin Ghosh: 'পুর নির্বাচনে তৃণমূলের হয়ে কাজ করেছে,' অর্জুনকে নিয়ে দাবি অতীনের

নিজস্ব প্রতিবেদন : বিজেপি যুব মোর্চা নেতার রহস্যমৃত্যুর ঘটনায় তুলকালাম কাশীপুরে। স্থানীয় তৃণমূল বিধায়ক অতীন ঘোষের দাবি, "গত পুর নির্বাচনে তৃণমূলের হয়ে কাজ করেছে। ওর বাবা কংগ্রেসের নেতা ছিল। ওর বাবাও একইভাবে আত্মহত্যা করেছে।" ঘটনাস্থলে দাঁড়িয়ে এমনটাই দাবি করলেন তিনি। একইসঙ্গে এই ঘটনায় CBI তদন্তের দাবি প্রসঙ্গে অতীন ঘোষ বলেন,  "CBI তদন্তের দাবি কারা জানাচ্ছেন? পরিবারের লোকের মুখ থেকে শুনতে হবে। একজনও পরিবারের লোক নেই। বড়বাজার থেকে বাসে করে লোক আসছে।"

প্রসঙ্গত, যুব মোর্চার মন্ডল সভাপতি অর্জুন চৌরাসিয়াকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি। অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। গেরুয়া শিবিরের দাবি, অর্জুন সক্রিয় নেতা ছিলেন। তাঁর এক ডাকে এলাকায় কর্মীরা একজোট হয়ে যেতেন। আর সেই কারণেই রাজনৈতিক রোষের থেকে তাঁকে খুন করা হয়েছে। যদিও অতীন ঘোষের দাবি,  গত পুরভোটে তৃণমূল প্রার্থীর হয়ে কাজ করেছিলেন অর্জুন। বিজেপি মিথ্যে দাবি করছে। এদিন অতীন ঘোষ ঘটনাস্থলে পৌঁছতেই উত্তেজনা আবার চরমে পৌঁছয়। তাঁকে লক্ষ্য করে 'গো ব্যাক' স্লোগান দিতে থাকেন বিজেপি কর্মীরা।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, অর্জুন চৌরাসিয়া একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন। কাল-ই বেতন পেয়েছিলেন। সন্ধেবেলা বাড়িও ফেরেন। এরপর আবার সাড়ে ৮টায় বেরিয়ে যান। তারপর আর সারারাত না ফেরায় বাড়ির লোকেরা খুঁজতে বের হন। তারপরই আজ সকালে রেল কলোনির কয়েকজন বাসিন্দা পরিত্যক্ত রেল কোয়ার্টারের পাশে অর্জুনের ঝুলন্ত দেহ দেখতে পান। তারপর থেকেই এলাকায় তীব্র উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন, BJP Yuva Leader Mysterious Death: শাহের বঙ্গ সফরকালে বিজেপি যুব নেতা 'খুন', কাশীপুরে ধুন্ধুমার

Cossipore BJP Yuva Leader 'Murder': BJP কর্মীদের টেনে-হিঁচড়ে 'সরাল', শাহ যাওয়ার আগেই অর্জুনের মৃতদেহ নিয়ে গেল পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.