BJP Yuva Leader Mysterious Death: শাহের বঙ্গ সফরকালে বিজেপি যুব নেতা 'খুন', কাশীপুরে ধুন্ধুমার

আজ সকালে ওই বিজেপি যুব নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

Updated By: May 6, 2022, 11:12 AM IST
BJP Yuva Leader Mysterious Death: শাহের বঙ্গ সফরকালে বিজেপি যুব নেতা 'খুন', কাশীপুরে ধুন্ধুমার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কাশীপুরে বিজেপি নেতার রহস্যমৃত্যু। কাশীপুর বেলগাছিয়ার যুব মোর্চার মন্ডল সভাপতিকে খুনের অভিযোগ। নিহতের নাম অর্জুন চৌরাসিয়া। আজ সকালে ওই বিজেপি যুব নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আর তারপরই এই রহস্যমৃত্যুকে ঘিরে তুলকালাম, ধুন্ধুমার।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, অর্জুন চৌরাসিয়ার বয়স ২৬ বছর। ঘোষ বাগান এলাকার বাসিন্দা ছিলেন তিনি। বেসরকারি সংস্থায় চাকরি করতেন। কাল-ই বেতন পেয়েছিলেন। সন্ধেবেলা বাড়িও ফেরেন। এরপর আবার সাড়ে ৮টায় বেরিয়ে যান। তারপর আর সারারাত না ফেরায় বাড়ির লোকেরা খুঁজতে বের হন। তারপরই আজ সকালে রেল কলোনির কয়েকজন বাসিন্দা পরিত্যক্ত রেল কোয়ার্টারের পাশে অর্জুনের ঝুলন্ত দেহ দেখতে পান। বিজেপি যুব মোর্চার মন্ডল সভাপতি অর্জুন চৌরসিয়ার দেহ উদ্ধারের ঘটনায় তারপর থেকেই এলাকায় তীব্র উত্তেজনা রয়েছে।

বিজেপি যুব মোর্চা নেতার দেহ উদ্ধারের খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পৌঁছন কল্যাণ চৌবে, রীতেশ তিওয়ারি সহ বিজেপি নেতৃত্ব। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যেতে এলে বাধা দেন বিজেপি কর্মী, নেতারা। চূড়ান্ত উত্তেজনা এলাকায়। তারপর বিজেপি নেতৃত্ব দেহ নিয়ে যেতে সম্মতি দিলেও, মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার পথে আটকায় সাধারণ মানুষ। পুলিসের সঙ্গে কার্যত ধস্তাধস্তি বেঁধে যায় তাঁদের। ক্ষোভে ফেটে পড়েছেন এলাকার মানুষ। কোনওভাবেই দেহ ছাড়তে নারাজ তাঁরা। দফায় দফায় এলাবাসীর সঙ্গে পুলিসের বচসা চলছে। দেহ বের করতে বাধা দিচ্ছেন না তাঁরা। 

ইতিমধ্যেই ওই এলাকা সিল করে দিয়েছে চিৎপুর থানার পুলিস। ঘটনাস্থলে পৌঁছেছে লালবাজারের গোয়েন্দা বিভাগের সায়েন্টিফিক টিম। এখন যেই স্থলে দেহ উদ্ধার হয়েছে, ওই এলাকা রেলের সম্পত্তি। তাই ঘটনাস্থলে RPF চিৎপুর ও রেল অফিসারও উপস্থিত আছে। অন্যদিকে এই ঘটনায় টুইট করে সরব হয়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষও। তাঁর স্পষ্ট অভিযোগ, "অর্জুন চৌরাসিয়াকে খুন করেছে তৃণমূল। খুন করে তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিজিৎ সরকারের পর আরও এক কর্মী খুন। পুলিস নিরপেক্ষ তদন্ত করুক।"

আরও পড়ুন, Amit Shah On North Bengal: BJP সাংসদ-বিধায়কদের বাংলা ভাগের দাবি, শাহের মুখেও সেই উত্তরবঙ্গ বঞ্চনার সুর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.