বাগুইআটিতে তৃণমূল কর্মী সঞ্জয় রায় খুনে গ্রেফতার বাবাই বিশ্বাস

অবশেষে পুলিসের জালে বাবাই বিশ্বাস। বাগুইআটিতে তৃণমূল কর্মী সঞ্জয় রায় খুনে দলেরই কাউন্সিলরের ছেলে বাবাইকে গ্রেফতার হল। অভিযোগ সুপারি কিলার দিয়ে সঞ্জয়কে খুন করায় বাবাই।

Updated By: Aug 19, 2016, 10:50 PM IST
বাগুইআটিতে তৃণমূল কর্মী সঞ্জয় রায় খুনে গ্রেফতার বাবাই বিশ্বাস
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: অবশেষে পুলিসের জালে বাবাই বিশ্বাস। বাগুইআটিতে তৃণমূল কর্মী সঞ্জয় রায় খুনে দলেরই কাউন্সিলরের ছেলে বাবাইকে গ্রেফতার হল। অভিযোগ সুপারি কিলার দিয়ে সঞ্জয়কে খুন করায় বাবাই।

২৫ ফেব্রুয়ারি বাগুইআটিতে প্রকাশ্যে গুলি করতে করতে তাড়া করে নিয়ে কুপিয়ে খুন করা হয় তৃণমূল কর্মী সঞ্জয় রায়কে। সামনে আসে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ।
তিন মাস পর সেই মামলার চার্জশিট দেয় পুলিস। মাস্টার মাইন্ড হিসেবে উঠে আসে বাবাই বিশ্বাসের নাম।

আরও পড়ুন- দলের নেতাকেই জুতো পেটা করার অভিযোগ উঠল তৃণমূল বিধায়কের বিরুদ্ধে!

কে এই বাবাই বিশ্বাস?
স্থানীয় বাইশ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বীরেন বিশ্বাসের ছেলে বাবাই। ভাল নাম বিশ্বজিত্। তদন্তে নেমে পুলিস জানতে পারে, এলাকায় জনপ্রিয়তা বাড়ছিল সঞ্জয় রায়ের। কিন্তু তা ভালভাবে নেয়নি বাবাই বিশ্বাস গোষ্ঠী। এরপরেই খুনের ছক তৈরি হয়। ভাড়াটে খুনিদের সুপারি দিয়ে সঞ্জয় রায়কে খুন করায় বাবাই ও তার সঙ্গীরা।

আরও পড়ুন- জমি দখলকে কেন্দ্র করে উত্তেজনা বোলপুরের রূপপুর গ্রামে
 
মোট নজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছিল পুলিস। তার মধ্যে আট জন আগেই ধরা পড়ে যায়। তবে বাবাইয়ের খোঁজ মেলেনি এতদিন। শেষপর্যন্ত গোয়েন্দারা জানতে পারেন বিরাটির ফ্ল্যাটে গা ঢাকা দিয়ে রয়েছে বাবাই। সেখান থেকেই তাঁকে গ্রেফতার করা হয়।

.