Babul Supriyo: প্রথম ভাষণের দিন বিধানসভায় রবীন্দ্র সঙ্গীত গাইলেন বাবুল, 'জয় শ্রীরাম' ধ্বনি বিজেপির

এরপর বিজেপি (BJP) বিধায়কদের উদ্দেশে বাবুল (Babul Supriyo) বলেন, "বিরোধিতা করা ভাল, কিন্তু সেই বিরোধিতা রাস্তার বাইরে চলে গেলে মানুষ থেকে বিচ্ছিন্ন হয়ে যেতে হয়।"

Updated By: Jun 16, 2022, 05:16 PM IST
Babul Supriyo: প্রথম ভাষণের দিন বিধানসভায় রবীন্দ্র সঙ্গীত গাইলেন বাবুল, 'জয় শ্রীরাম' ধ্বনি বিজেপির
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বিধায়ক নির্বাচিত হয়ে বৃহস্পতিবার প্রথমবার বিধানসভায় বক্তব্য রাখলেব বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তিনি বলতে উঠলে বিধানসভায় 'জয় শ্রীরাম' স্লোগান দিতে থাকেন বিজেপি (BJP) বিধায়করা। পাল্টা কটাক্ষ করলেন বালিগঞ্জের বিধায়ক। 

এ দিন বিধানসভায় কৃষি বিল নিয়ে বলতে ওঠেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। সূত্রের খবর, বালিগঞ্জের বিধায়ক বলতে উঠলে, 'জয় শ্রীরাম' ধ্বনি দিতে থাকেন বিজেপি (BJP) বিধায়করা। পাল্টা কটাক্ষের সুরে বালিগঞ্জের বিধায়ক বলেন, "আমার বলা নিয়ে বিরোধীরাও এত উৎসাহিত, দেখে ভাল লাগছে"। এরপর বিজেপি (BJP) বিধায়কদের উদ্দেশে বাবুল (Babul Supriyo) বলেন, "বিরোধিতা করা ভাল, কিন্তু সেই বিরোধিতা রাস্তার বাইরে চলে গেলে মানুষ থেকে বিচ্ছিন্ন হয়ে যেতে হয়।"

এখানেই শেষ নয়, সকলের অনুরোধে নাকি বিধানসভায় গানও গেয়েছেন বালিগঞ্জের বিধায়ক। 'আমার মন বলে চাই গো, চাই গো...' রবীন্দ্র সঙ্গীত গাইলেন বালিগঞ্জের বিধায়ক। বাবুলকে (Babul Supriyo) অভিনন্দন জানান শাসক দলের বিধায়করা। তৃণমূলে (TMC) যোগ দিয়ে বালিগঞ্জ কেন্দ্র থেকে উপনির্বাচনে জেতেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর পর ওই কেন্দ্রে থেকে তাঁকে প্রার্থী করেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। উপনির্বাচনে জিতে বৃহস্পতিবারই প্রথমবার বিধানসভায় বক্তব্য রাখেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.