Mukut Mani Adhikari: বিজেপির 'মুকুট' এবার তৃণমূলে! ফুল বদল রানাঘাট দক্ষিণের বিধায়কের..

'গত পাঁচ বছর ধরে কোনওরকম পরিষেবা পাইনি। সেই নদিয়াবাসীকে যথাযোগ্য় পরিষেবা, এবং নদীয়াতে শান্তির পরিবেশ, রাজনৈতিক হিংসামুক্ত নদীয়া, এবং নদিয়াবাসীর পাশে থাকার জন্য এই সিদ্ধান্ত নিয়েছি'।  

Updated By: Mar 7, 2024, 05:48 PM IST
Mukut Mani Adhikari: বিজেপির 'মুকুট' এবার তৃণমূলে! ফুল বদল রানাঘাট দক্ষিণের বিধায়কের..

সুতপা সেন: তাপস রায়ের পাল্টা! স্রেফ ফুল বদল নয়, কলকাতায় তৃণমূলের মিছিলেন হাঁটলেন বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারী। বললেন, 'গত পাঁচ বছর ধরে কোনওরকম পরিষেবা পাইনি। সেই নদিয়াবাসীকে যথাযোগ্য় পরিষেবা, এবং নদীয়াতে শান্তির পরিবেশ, রাজনৈতিক হিংসামুক্ত নদীয়া, এবং নদিয়াবাসীর পাশে থাকার জন্য এই সিদ্ধান্ত নিয়েছি'।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'সন্দেশখালি নিয়ে অনেককে ভুয়ো সংবাদ দিয়েছে', নারী দিবসের আগে পথে মমতা!

ঘটনাটি ঠিক কী? রাত পোহালেই নারী দিবস। ফের কলকাতায় রাজপথে মমতা। আজ, বৃহস্পতিবার কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিলে করলেন তিনি। সেই মিছিলে হাঁটতে দেখা গেল রানাঘাট দক্ষিণের বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারী। এরপর সভামঞ্চে তাঁর হাতে দলের পতাকা তুলে দেন মন্ত্রী শশী পাঁজা। 

আরও পড়ুন:  Behala: টাকার জন্য স্ত্রীকে বিক্রির ছক! খুন করে নিজেই ১০০ ডায়াল করলেন স্বামী...

একুশে বিজেপির টিকিটে প্রথমবার ভোটে দাঁড়িয়েই বিধায়ক নির্বাচিত হন মুকুটমণি। তাঁর দলবদলের ট্যুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। লিখেছেন, ‘মহিলা দিবসের মিছিলে ভাইপোর পাশে কে হাঁটছে দেখুন! তিনি রানাঘাট দক্ষিণের বিধায়ক মুকুটমণি অধিকারী। গার্হস্থ্য হিংসায় অভিযুক্ত। বিয়ের ১১ দিনের মাথায় ওঁর স্ত্রী অভিযোগ করেছিলেন। হঠাৎ করে তাঁকে তৃণমূল মহিলাদের সম্মান জানানোর মিছিলের পোস্টার বয় করে দিল'।

 

এদিকে লোকসভা ভোটের আগে তৃণমূল ছেড়েছেন দলের পুরনো সৈনিক তাপস। গতকাল, বুধবারই সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারীদের উপস্থিতিতে বিজেপি যোগ দিয়েছেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.