Behala: টাকার জন্য স্ত্রীকে বিক্রির ছক! খুন করে নিজেই ১০০ ডায়াল করলেন স্বামী...

বিবাহ বহির্ভূত সম্পর্কে স্ত্রী! আর তাই নিয়েই অশান্তির সূত্রপাত...

Updated By: Mar 7, 2024, 04:04 PM IST
Behala: টাকার জন্য স্ত্রীকে বিক্রির ছক! খুন করে নিজেই ১০০ ডায়াল করলেন স্বামী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্ত্রীকে খুন করেই নিজেই ১০০ ডায়াল করে পুলিসকে খবর দিল স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কলকাতার বেহালায়। মৃতের নাম সমাপ্তি দাস। বয়স ২৮ বছর। অভিযুক্ত স্বামী কার্তিক দাস। বয়স ৪১ বছর। দম্পতির দুই সন্তান। এক কন্যা ও এক পুত্র। 

নেতাজি সড়কে ১১১ নম্বর সুকান্ত পল্লিতে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে থাকত কার্তিক দাস।  গত ১ বছর ধরে এই বাড়িতেই ভাড়া ছিল কার্তিক দাস ও সমাপ্তি দাস। জানা গিয়েছে, মাঝে মাঝেই সংসারে অশান্তি হত। ত্রিকোণ সম্পর্কের জেরে ঝগড়া লেগেই থাকত। বুধবার রাত থেকে অশান্তি শুরু হয়। এরপর গভীর রাতে, রাত ২টো নাগাদ বিবাদ অশান্তি চলাকালীনই স্ত্রী সমাপ্তিকে খুন করে কার্তিক। তারপর আজ সকালে নিজেই ১০০ ডায়ালে ফোন করে অভিযুক্ত কার্তিক দাস। নিজের কৃতকর্মের কথা জানায়। মৃতার জেঠিমা জানিয়েছেন, কোনও এক সময় টাকার জন্য নিজের স্ত্রীকে বিক্রি পর্যন্ত করতে চেয়েছিল স্বামী কার্তিক দাস।

দম্পতির ৫ বছরের ছেলে ও ১২ বছরের মেয়ে রয়েছে। জানা গিয়েছে, স্ত্রী সমাপ্তি অন্য পুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল। একথা জানতে পারার পর থেকেই সংসারে অশান্তির শুরু। এই নিয়ে প্রায়ই স্বামীর সঙ্গে অশান্তি লেগে থাকত। তারপরই বুধবার গভীর রাতে এই ঘটনা। ১০০ ডায়ালে খুনের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বেহালা থানার ওসি। হোমিসাইড নিয়ে ঘটনাস্থলে আসেন তিনি। খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে বেহালা থানার পুলিস।

আরও পড়ুন, Digha: হানিমুনে এসে স্বামীর সঙ্গে ঝগড়া, তিন তলা থেকে 'পড়ে গেলেন' তরুণী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.