Loksabha Election2024 | Bratya Basu: 'প্রার্থীদের নাম দিন, আমাদের সঙ্গে ভোটে লড়তে আসুন', বিজেপিকে কটাক্ষ ব্রাত্যের!

তখনও লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি। গত রবিবার ব্রিগেডের সমাবেশ থেকে রাজ্যের ৪২ আসনেই প্রার্থীদের নাম ঘোষণা করে দেয় তৃণমূল। কিন্তু এখনও পর্যন্ত ২০ আসনে প্রার্থীদের নাম জানিয়েছে বিজেপি।  

Updated By: Mar 17, 2024, 07:54 PM IST
Loksabha Election2024 | Bratya Basu: 'প্রার্থীদের নাম দিন, আমাদের সঙ্গে ভোটে লড়তে আসুন', বিজেপিকে কটাক্ষ ব্রাত্যের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের বিজ্ঞপ্তি জারি হয়ে গিয়েছে। প্রার্থী তালিকা ঘোষণায় দেরি কেন? বিজেপিকে খোঁচা দিলেন মন্ত্রী ব্রাত্য বসু। বললেন, 'প্রার্থীদের নাম দিন, আমাদের সঙ্গে ভোটে লড়তে আসুন। নির্বাচনে সব ঠিক হয়ে যাক। কিন্তু দেখা যাচ্ছে, নাই নাই। তোমার দেখা নাই'।

আরও পড়ুন:  Left Congress Alliance: কংগ্রেসের ভোট আমাদের দিকে শিফট হয় না, জোট নিয়ে এবার বিস্ফোরক ফরওয়ার্ড ব্লক নেতা

ঘটনাটি ঠিক কী? তখনও লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি। গত রবিবার ব্রিগেডের সমাবেশ থেকে রাজ্যের ৪২ আসনেই প্রার্থীদের নাম ঘোষণা করে দেয় তৃণমূল। কিন্তু এখনও পর্যন্ত ২০ আসনে প্রার্থীদের নাম জানিয়েছে বিজেপি।

এদিন ব্রাত্য বসু বলেন, 'প্রথম তালিকা বার করেছিলেন ২ মার্চ। তারপর দ্বিতীয় তালিকা বার করলেন ১৩ মার্চ। আজকে ১৭ মার্চ। গতকাল ভোটের বিজ্ঞপ্তি জারি হয়ে গিয়েছে। আর বাকি প্রার্থীদের নাম নাই নাই'। তাঁর প্রশ্ন, 'নাম প্রকাশ করতে এত বিলম্ব হচ্ছে কেন? তমলুকে কাজিয়া হচ্ছে, কে দাঁড়াবে? নাকি, দমদমে, নাকি উত্তর কলকাতায়'?

ব্রাত্যের আরও বক্তব্য, 'এগুলো আপনাদের অভ্যন্তরীণ ব্য়াপার। আপনারা বলেছিলেন,  ৪২ জন প্রার্থী প্রস্তুত আছে। ভোটে বিজ্ঞপ্তি হবে কি, সঙ্গে সঙ্গে বার করে দেবেন। প্রার্থীদের নাম দিন, আমাদের সঙ্গে ভোটে লড়তে আসুন। নির্বাচনে সব ঠিক হয়ে যাক। কিন্তু দেখা যাচ্ছে, নাই নাই। তোমার দেখা নাই'।

আরও পড়ুন:  Bansberia| BJP: 'তৃণমূলের দালালগুলোকে হুগলি থেকে হঠাও', লকেটের পর বাঁশবেড়িয়ার বিজেপি নেতাদের বিরুদ্ধে পড়ল পোস্টার

এদিকে বাংলার প্রার্থী তালিকা চূড়ান্ত করতে জরুরি বৈঠক ডাকল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। আগামীকাল, সোমবার দিল্লি যাচ্ছেন শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার। দলের মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, 'বেরোতে পারল না নয়, আমরা বের করিনি। সারাদেশেও সমস্ত প্রার্থীর নাম বেরোয়নি। বিজেপির কৌশলে বিজেপি চলছে। কখন আমরা কার্পেট বম্বিং শুরু করব, তখন দেখা যাবে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.