By-Poll: নবান্ন থেকে ফেরার পথে ১৬ আনা মসজিদে ঝটিকা জনসংযোগ Mamata-র

গত ৪ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন এবং মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে ভোটের নির্ঘণ্ট ঘোষণা করে নির্বাচন কমিশন (Election Commission)।

Updated By: Sep 13, 2021, 08:12 PM IST
By-Poll: নবান্ন থেকে ফেরার পথে ১৬ আনা মসজিদে ঝটিকা জনসংযোগ Mamata-র

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরে উপনির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার পর একটি কর্মিসভা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সোমবার নবান্ন থেকে ফেরা পথে ঝটিকা জনসংযোগ সারলেন তিনি। গেলেন ৭৩ ও ৭৭ নম্বর ওয়ার্ডে।                 

এ দিন বিকেল চারটে নাগাদ ৭৭ নম্বর ওয়ার্ডে একবালপুরে ১৬ আনা মসজিদে যান মমতা (Mamata Banerjee)। সেখানে মুসলিম সমাজের প্রতিনিধিদের সঙ্গে কথা বলেন। তাঁদের সুবিধা-অসুবিধার খোঁজখবর নেন। ইমামের সঙ্গেও কথাবার্তা হয় তৃণমূল নেত্রীর। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। 

৭৩ নম্বর ওয়ার্ডেই মুখ্যমন্ত্রীর বাড়ি। সেখানেই তৃণমূল সভা চলছিল। মঞ্চে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সিরা। তবে সভায় অংশ নেননি মমতা। হাতে মাইক নিয়ে তিনি বলেন,'নির্বাচন সংক্রান্ত বিধিনিষেধের জন্য থাকতে পারছি না। সভার অনুমতি নিয়েছিল তৃণমূল। কিন্তু আমার থাকার অনুমতি নেওয়া হয়নি। এখন তো দোরে দোরে ঘুরতেও চারজনের বেশি হলে চলবে না।'     

গত ৪ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন এবং মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে ভোটের নির্ঘণ্ট ঘোষণা করে নির্বাচন কমিশন (Election Commission)। ইতিমধ্যেই ৮ সেপ্টেম্বর কর্মিসভাও করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গত শুক্রবার গণেশ চতুর্থীতে দাখিল করেছেন মনোনয়ন। আগামী ১৬ সেপ্টেম্বর ৭২ নম্বর ওয়ার্ডে পদ্মপুকুর এলাকার উত্তম উদ্যানে হিন্দিভাষী ভোটারদের নিয়ে সভা রয়েছে তৃণমূল নেত্রীর।

আরও পড়ুন- By-Poll: রাজ্য নয় কেন্দ্রের কর্মীরা হোন পোলিং অফিসার, বাইরে থাকুন ফিরহাদ, কমিশনে BJP

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

      

.