একসঙ্গে ১৫ জেলায় ১৫ কেন্দ্রীয় পরিদর্শক দল পাঠাচ্ছে কেন্দ্র

এই প্রথম একসঙ্গে এতগুলো টিম পাঠাচ্ছে কেন্দ্র। প্রত্যেক টিমে ৩ জন করে আধিকারিক থাকছেন। 

Updated By: Jul 22, 2022, 07:19 PM IST
একসঙ্গে ১৫ জেলায় ১৫ কেন্দ্রীয় পরিদর্শক দল পাঠাচ্ছে কেন্দ্র
ফাইল ছবি

সুতপা সেন: প্রকল্পের টাকা বন্ধ হয়ে গিয়েছে আগেই। তাই নিয়ে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে ১০০ দিনের কাজের টাকা দ্রুত পাঠাতে বলেছিলেন মুখ্যমন্ত্রী। কোনও উত্তর আসেনি। রাজনৈতিক কারণে অর্থনৈতিকভাবে ব্লক করা হচ্ছে বলে গতকাল ও ২১ জুলাইয়ের মঞ্চ থেকে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।

এই পরিস্থিতিতে একসঙ্গে ১৫ জেলায় কেন্দ্রীয় পরিদর্শক টিম পাঠাচ্ছে কেন্দ্র। এই প্রথম একসঙ্গে এতগুলো জেলায় পৃথক টিম পাঠাচ্ছে কেন্দ্র। প্রত্যেক টিমে ৩ জন করে আধিকারিক থাকছেন। যেসব জেলা থেকে অভিযোগ গিয়েছে সব জেলায় পৃথক টিম আসছে। সোমবার এই ১৫ টিম রাজ্য়ের ১৫ জেলায় ঘুরবে।

১০০ দিনের কাজ, আবাস যোজনা,সড়ক যোজনার কাজ ঘুরে দেখবেন তাঁরা। কারা প্রকল্পের সুবিধা পেয়েছেন,কারাই বা ১০০ দিনের কাজ করেছেন, তাদের  কাজ পেতে বা আবাস যোজনার বাড়ি পেতে কাউকে কোনও ঘুষ বা সুবিধা দিতে হয়েছে কিনা জানতে চাইবেন। এছাড়াও উপভোক্তা হিসেবে যাদের নাম আছে, সত্যিই তারা বাড়ি বা কাজ পেয়েছেন কিনা খতিয়ে দেখবেন প্রতিনিধি দল। 

আরও পড়ুন, Shocking: সকালে মা বলে ডাকবে ছেলে! ১৮ ঘণ্টা ঘরবন্দি মৃত সন্তান

Hospital Fire: বিষ্ণুপুরে হাসপাতালে আগুন, প্রাণভয়ে ৩ তলা থেকে ঝাঁপ মহিলার

Dakshin Dinajpur: ছাত্রীকে শাসনের 'অপরাধ', টান মেরে শিক্ষিকার শাড়ি খুলল দুষ্কৃতীরা, চাঞ্চল্য!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.