Hospital Fire: বিষ্ণুপুরে হাসপাতালে আগুন, প্রাণভয়ে ৩ তলা থেকে ঝাঁপ মহিলার

রান্না করার সময়ই আচমকা গ্যাস সিলিন্ডার থেকে রান্নাঘরে আগুন লেগে যায়। আগুন লাগতেই আতঙ্কে বেড ছেড়ে ঘর থেকে বেরিয়ে আসেন রোগী ও রোগীর পরিবারের লোকেরা।

Updated By: Jul 22, 2022, 01:15 PM IST
Hospital Fire: বিষ্ণুপুরে হাসপাতালে আগুন, প্রাণভয়ে ৩ তলা থেকে ঝাঁপ মহিলার
নিজস্ব চিত্র

মৃত্যুঞ্জয় দাস: ফের হাসপাতালে অগ্নিকাণ্ড। এবার বাঁকুড়ার বিষ্ণুপুরে। একটি বেসরকারি হাসপাতালের রান্নাঘরে আগুন লাগে। আগুন লাগতেই আতঙ্ক ছড়ায় গোটা হাসপাতাল জুড়ে। আতঙ্কে বেরিয়ে আসেন রোগী ও রাঁধুনিরা। এমনকি, ভয়ে ৩ তলা থেকে ঝাঁপও দেন ওই বেসরকারি হাসপাতালের রাঁধুনি।  

জানা গিয়েছে, বিষ্ণুপুর শহরের রবীন্দ্র স্ট্যাচু মোড় সংলগ্ন ওই বেসরকারি হাসপাতালটি। রান্নাঘর রয়েছে বেসরকারি হাসপাতালটির ৩ তলায়। শুক্রবার সকালে রান্নাঘরে রান্না করছিলেন ওই হাসপাতালের রাঁধুনি। তিনি রান্না করার সময়ই আচমকা গ্যাস সিলিন্ডার থেকে রান্নাঘরে আগুন লেগে যায়। আগুন লাগতেই আতঙ্কে রান্নাঘর থেকে বেরিয়ে আসেন ওই মহিলা। তারপরই প্রাণভয়ে ৩ তলার বারান্দা থেকে ঝাঁপ দেন ওই রাঁধুনি। ক্যামেরাবন্দি হয়েছে সেই দৃশ্য। যদিও তাঁর বড়সড় কোনও ক্ষতি হয়নি। তিনি ঝাঁপ দিতেই, নীচে তাঁকে ধরে ফেলেন অন্যরা। 

অন্যদিকে, আগুন লাগতেই আতঙ্কে বেড ছেড়ে ঘর থেকে বেরিয়ে আসেন রোগী ও রোগীর পরিবারের লোকেরাও। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল। শেষ পাওয়া খবর অনুযায়ী, দমকলের একটি ইঞ্জিন যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ করছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

আরও পড়ুন, Shocking: সকালে মা বলে ডাকবে ছেলে! ১৮ ঘণ্টা ঘরবন্দি মৃত সন্তান

Mamata Banerjee Rally Today: মমতার মুড়ি প্রসাদ পাওয়ার জন্য হুড়োহুড়ি! কিন্তু জোগালেন কে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.