Debanshu on Kausta: ন্যাড়া মাথায় চাঁদির উপরে তবলা বাজাল......কৌস্তভকে নিশানা দেবাংশুর

Debanshu on Kausta: অধীর চৌধুরী আমার খুব শ্রদ্ধেয় নেতা। ওঁকে খুন শ্রদ্ধা করি, ভালোবাসি। অধীর চৌধুরীর প্রয়াত কন্যা সম্পর্কে মুখ্যমন্ত্রী যখন উল্টোপাল্টা কথা বলেছিলেন তখন অধীর চৌধুরীর তথাকথিত প্রেমিকদের তখন দেখা যায়নি। এই কৌস্তভ বাগচী ময়দানে অবতীর্ণ হয়েছিল

Updated By: Aug 28, 2023, 07:55 PM IST
Debanshu on Kausta: ন্যাড়া মাথায় চাঁদির উপরে তবলা বাজাল......কৌস্তভকে নিশানা দেবাংশুর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে কংগ্রেসের সভা ঘিরে তুলকালাম মহাজাতি সদন। কংগ্রেস কর্মীদের দুই পক্ষের মধ্যে ধাক্কাধাক্কিতে সেখানে লঙ্কাকাণ্ড বেধে যায়। দলের কর্মীদের একাংশের অভিযোগ রীতিমতো টার্গেট করে হেনস্থা করা হচ্ছে কংগ্রেস নেতা কৌস্তভ বাগচীকে। এনিয়ে কৌস্তভকে নিশানা করলেন তৃণমূল আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য।

আরও পড়ুন-'নির্বাচিত সরকারের সঙ্গে পাঙ্গা নেবেন না', যাদবপুর নিয়ে রাজ্যপালকে হুঁশিয়ারি মমতার

মহাজাতি সদনে কংগ্রেসের সভার শুরুতেই  কৌস্তভ বাগচীকে ধাক্কা দেওয়ার অভিযোগ ওঠে দলের অন্য একটি গোষ্ঠীর বিরুদ্ধে। এনিয়ে হাইচই ধাক্কাধাক্কি শুরু হয়ে যায়। প্রতিবাদ করেন কৌস্তভও। তাঁকে আড়াল করতে দেখা যায় দলের কর্মীদের।

সভা থেকে বেরিয়ে কৌস্তভ বলেন, এনিয়ে এখন কিছু বলব না। তবে প্রত্যকটা হিসাব ইঞ্চিতে ইঞ্চিতে হবে। দল যদি মনে করে আমাকে দলে থেকে বিতাড়িত করে জোটের পথ মসৃণ করবে তা আমি হতে দেব না। কংগ্রেস দলের মধ্যে থেকে যারা তৃণমূলের দাদালি করছে তাদের চক্রান্তের শিকার আমি। পরবর্তীতে দেখব কী করা যায়। দলের মধ্য়ে যে অসভ্য়তা চছে, অরাজতকা চলছে এটা মেনে নিতে পারব না। এনিয়ে এবার সাধারণ কর্মীদের কাছে গিয়ে বিচার চাইব।

অধীর চৌধুরী আমার খুব শ্রদ্ধেয় নেতা। ওঁকে খুন শ্রদ্ধা করি, ভালোবাসি। অধীর চৌধুরীর প্রয়াত কন্যা সম্পর্কে মুখ্যমন্ত্রী যখন উল্টোপাল্টা কথা বলেছিলেন তখন অধীর চৌধুরীর তথাকথিত প্রেমিকদের তখন দেখা যায়নি। এই কৌস্তভ বাগচী ময়দানে অবতীর্ণ হয়েছিল। অন্যায়ের বিরুদ্ধে সেদিনও ছিলাম। অন্যায়ের বিরদ্ধে আজও আছি।

দলের সভায় কৌস্তভকে হেনস্থা নিয়ে দেবাংশু ভট্টাচার্য সোশ্য়াল মিডিয়ায় লেখেন, ন্যাড়া হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাবেন বলে। সেই ন্যাড়া মাথায় ঘোল ঢেলে চাঁদির উপরে তবলা বাজাল দলের কর্মীরা! ইন্জিরা গান্ধীর দলে থেকে বিজেপির দালালি করতে গেল এই পরিণতিই হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.