ফের অটো দৌরাত্ম্যে জখম শিশু

Last Updated: Sunday, August 26, 2012 - 22:16

বরানগর কাণ্ডের রেশ কাটতে না কাটতেই ফের অটোর দৌরাত্ম্যের শিকার হল ৪ বছরের এক শিশু। বারাসতের হাটখোলা মোড়ের কাছে রাস্তা পার হওয়ার সময় তার পায়ের ওপর দিয়ে অটো চলে যায় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় প্রথমে তাঁকে বারাসত হাসপাতালে ভর্তি করা হয়। পরে আরজিকর হাসপাতালে চিকিত্‍সা করা হয় তার।
কিছুদিন আগেই বরানগরের চার বছরের আদ্রিকাকে টেনে হেঁচড়ে নিয়ে গিয়েছিল অটো। গুরুতর জখম আদ্রিকা এখন বাড়িতেই চিকিত্‍‍‍সাধীন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের অটোর দৌরাত্ম্য। রবিবার সকালে বারাসতের হাটখোলা মোড়ের কাছে বাবার সঙ্গে রাস্তা পার হচ্ছিল ৪ বছরের রাজকুমার দাস।  সেই সময় তাকে ধাক্কা মারে নিয়ন্ত্রণ হারানো একটি অটো। রাজকুমারের  পায়ের ওপর দিয়েই চালক অটো চালিয়ে দেন বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। অটো চালকদের মারধরেরও অভিযোগ উঠেছে। এরপর থেকেই অটো চলাচল বন্ধ হয়ে যায়।
পুলিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। তবে এলাকার বাইরের একটি রুটের অটোর ধাক্কায় শিশুটি জখম হয়েছে বলে দাবি করেছে স্থানীয় অটো ইউনিয়ন। বরাহনগরের ঘটনার পর অটোর দৌরাত্ম্য কমাতে কয়েকটি নির্দেশ দিয়েছিলেন পরিবহণমন্ত্রী। কিন্তু সেই নির্দেশ যে কার্যকরী হচ্ছে না তা এই ঘটনায় ফের প্রমাণ হয়ে গেল।
 



First Published: Sunday, August 26, 2012 - 22:16


comments powered by Disqus