Mamata Banerjee: কারচুপির অভিযোগ তুলে EVM-এর ফরেন্সিক পরীক্ষার দাবি মমতার

"ভোট ভাগ হওয়ার সুবিধা পেয়েছে BJP", ফের বিরোধীদের একজোট হওয়ার ডাক মুখ্যমন্ত্রীর

Updated By: Mar 11, 2022, 05:30 PM IST
Mamata Banerjee: কারচুপির অভিযোগ তুলে EVM-এর ফরেন্সিক পরীক্ষার দাবি মমতার

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশে পরাজিত হলেও সমাজবাদী পার্টির ভোট শতংশ এবং আসন বেড়েছে। এই বিষয়টি উল্লেখ করে ২০২৪-এ সমস্ত বিরোধীদের একজটো হওয়ার বার্তা দলেন মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। একই সঙ্গে ইভিএম-এ কারচুপির অভিযোগ তুলে, সমস্ত মেশিন ফরেন্সিক পরীক্ষার দাবি জানালেন মুখ্যমন্ত্রী।

পাঁচ রাজ্যের ভোটের ফলাফলে কার্যত সাফ হয়ে গিয়েছে কংগ্রেস। হাত শিবিরের রাজনৈতিক ভবিষ্যত নিয়ে শুক্রবার কোনও মন্তব্য করতে চাননি মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। বরং হেরে গিয়েও অখিলেশ যাদবের ভোট শতাংশ এবং আসন বাড়ায়, ইতিবাচক দিক তুলে ধরেন মুখ্যমন্ত্রী। সপা প্রধানকে নিরাশ না হওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, "ইউপির ভোটে অখিলেশের ভোট শতাংশ অনেক বেড়েছে। সপার আসন বেড়েছে। বিজেপির আসন কমেছে।" এরপরই ইভিএম নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন তৃণমূল কংগ্রেস (TMC) সুপ্রিমো। তাঁর মন্তব্য, অখিলেশের দুঃখ পাওয়ার কিছু নেই। ইভিএমের ফরেন্সিক টেস্ট হওয়া উচিত। পঞ্জাবে আপ ইভিএম নজরে রেখেছিল। আমরা এখানে রেখেছিলাম।" 

এরপরই ২০২৪-এ বিজেপিকে সরানোর জন্য বিরোধীদের একজোট হওয়ার পরামর্শ দেন মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। তিনি বলেন, "বিরোধী ভোট ভাগ হওয়ার সুবিধা পেয়েছে বিজেপি। আমার সাথে কেউ যোগাযোগ করলে কথা বলব। আমি চাই সবাই এক হোক। আমাকে বাদ দিলে দিক। কিন্তু আমি চাই সবাই এক হোক।"

আরও পড়ুন: Mamata Attacks PM Modi: 'ডুগডুগি বাজালেও হবে না', ২০২৪-এ মোদীকে গদিচ্যুত করার হুঁশিয়ারি মমতার

আরও পড়ুন: Credit Card: ব্যাঙ্ক থেকেই ফোন! 'রিওয়ার্ড' দেওয়ার নামে ক্রেডিট কার্ড নিয়ে ভয়ঙ্কর জালিয়াতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.