Mamata Banerjee: 'সান্ত্বনা দেওয়ার কোনও ভাষা নেই, ' ভবানীপুরে মৃত ব্যবসায়ীর বাড়িতে মুখ্যমন্ত্রী!

পরিবারের লোকেদের সঙ্গে কথা বললেন মমতা। সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস, স্থানীয় কাউন্সিলর অসীম বসু ও কলকাতা পুরসভার মেয়র পারিষদ সন্দীপন ভৌমিক।

Updated By: Mar 13, 2024, 05:43 PM IST
Mamata Banerjee: 'সান্ত্বনা দেওয়ার কোনও ভাষা নেই, ' ভবানীপুরে মৃত ব্যবসায়ীর বাড়িতে মুখ্যমন্ত্রী!

অয়ন ঘোষাল: অপহরণ করে খুন? নিমতা হাড়হিম হত্যাকাণ্ড! ভবানীপুরে নিহত ব্য়বসায়ীর বাড়িতে মুখ্যমন্ত্রী। পরিবারের লোকেদের পাশে থাকার আশ্বাস দিলেন তিনি। বললেন, 'এরা অপরাধী নয়, অপরাধীদের থেকেও বড় অপরাধী। যাঁরা এই ধরনের খুন করে... পূর্ব পরিকল্পিত খুন। বলছে, ট্য়াংকির উপরে পুরো সিমেন্ট লাগিয়ে ঢুকে দিয়েছে'। মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, স্থানীয় কাউন্সিলর অসীম বসু।

আরও পড়ুন:  Kolkata Businessman Murder: জলের ট্যাংকে দেহ রেখে দেওয়াল তুলে প্লাস্টার, ভবানীপুরের ব্যবসায়ীকে নৃশংস খুন নিমতায়!

এদিনই উত্তরবঙ্গ সফর সেরে কলকাতায় ফেরেন মুখ্য়মন্ত্রী। তিনি বলেন, ''আমরা খুবই দুঃখিত। একটা দুঃখের খবর পেয়েছিলাম সকালবেলায় শিলিগুড়িতে। মিটিং ক্যানসেল করে এখানে চলে এসেছিলাম। যিনি মারা গিয়েছেন, তিনি অত্যন্ত  সাদাসিধে মানুষ ছিলেন। ওষুধের দোকান ছিল। ওষুধের ব্যবসা করতেন। তাঁর সাথে একজন ব্য়বসা করত, তাঁকে ডেকে নিয়ে যায়। এবং ডেকে নিয়ে গিয়ে যেভাবে নির্মমভাবে হত্যা করেছে...ওরা পরশুদিন মিসিং ডায়েরি করে।  তারপরে পুলিস লাগাতার চেষ্টা করে,  কেসটাকে উদ্ধার করে। এবং শেষপর্যন্ত ধরে ফেলে, যাঁরা খুন করেছিল'।

আরও পড়ুন:  Loksabha Election 2024: জোটের দায় ঝেড়েছেন মমতা! জটিল অঙ্কে আটকে বাম-কংগ্রেস, আলিমুদ্দিনে প্রার্থী ঘোষণার প্রস্তুতি

পুলিস সূত্রে খবর, মৃত ব্যবসায়ীর নাম ভব্য লাখানিয়া। ভবানীপুরে প্রিয়নাথ মল্লিকের রোডের বাসিন্দা ছিলেন তিনি। ওষুধের ব্যবসা করতেন। পরিবারের লোকেরা জানিয়েছেন, রবিবার নিমতার প্রমোদ মিত্র লেনে ব্যবসায়িক সহযোগী অনির্বাণ গুপ্তের সঙ্গে দেখা করতে যান ওই ব্যবসায়ী, কিন্তু আর ফেরেননি। এরপর সেদিনই মিসিং ডায়েরি করা হয় থানায়।

২ দিন পার। আজ, বুধবার নিমতায় ব্যবসায়িক সহযোগীর বাড়িতে জলের ট্যাংকের নিচ থেকে ভব্য লাখানির দেহ উদ্ধার করল পুলিস। প্রাথমিক তদন্তে অনুমান, প্রথমে মাথায় উইকেটের আঘাত করে খুন, তারপর প্রমাণ লোপাট জলে ট্যাংকে দেহ রেখে দেওয়াল তুলে পাস্টার করে দেওয়া হয়েছিল। গ্রেফতার করা হয়েছে অনির্বাণ গুপ্ত ও সুমন দাস নামে ২ জনকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.