Kolkata Businessman Murder: জলের ট্যাংকে দেহ রেখে দেওয়াল তুলে প্লাস্টার, ভবানীপুরের ব্যবসায়ীকে নৃশংস খুন নিমতায়!

ব্যবসা নিয়েই বিবাদ। কথা কাটাকাটির সময় উইকেট দিয়ে মাথায় মার। পরশু থেকে নিখোঁজ ব্যবসায়ী।

Updated By: Mar 13, 2024, 12:39 PM IST
Kolkata Businessman Murder: জলের ট্যাংকে দেহ রেখে দেওয়াল তুলে প্লাস্টার, ভবানীপুরের ব্যবসায়ীকে নৃশংস খুন নিমতায়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিমতায় হাড়হিম হত্যাকাণ্ড। ভবানীপুরের ব্যবসায়ীকে নিমতায় নৃশংসভাবে খুন। মাথায় উইকেট দিয়ে মেরে খুন। মৃত্যু নিশ্চিত করতে উইকেট দিয়ে মাথায় একের পর এক মার। প্রথমে খুন তারপর প্রমাণ লোপাটের চেষ্টা। মৃতদেহ লোপাট করতে  জলের ট্যাংকে ঢুকিয়ে রাখা হয় দেহ। সেই জলের ট্যাংকের নীচ থেকেই উদ্ধার হয় ব্য়বসায়ীর দেহ। মৃতের নাম ভব্য লাখানি। পরশু থেকে নিখোঁজ ছিলেন ভব্য লাখানি। খুনের ঘটনায় অনির্বাণ গুপ্ত ও সুমন দাস নামে ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। 

ভবানীপুরের প্রিয়নাথ লেনের বাসিন্দা ভব্য লাখানিয়া ওষুধের ব্যবসায়ী ছিলেন। নিমতার বাসিন্দা ধৃত অনির্বাণ গুপ্ত ব্যবসায়ী তাঁর সহযোগী ছিলেন। ১০ তারিখ ভব্য লাখানিয়া তাঁর ব্যবসায়িক সহযোগী অনির্বাণ গুপ্তর সঙ্গে দেখা করতে নিমতার প্রমোদ মিত্র লেনের বাড়িতে আসেন। এরপরই ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি চলার সময় আচমকাই অনির্বাণ ভব্য লাখানিয়ার ওপর হামলা চালায় বলে অভিযোগ। উইকেট দিয়ে মাথায় মারা হয়। শুধু তাই নয়, মৃত্যু নিশ্চিত করতে উইকেট দিয়ে মাথায় একের পর এক মারা হয়। তাতেই মৃত্যু হয় ভব্য লাখানিয়া নামে ওই ব্যবসায়ীর। এরপরে ভব্য লাখানিয়ার দেহ লোপাট করতে অনির্বাণ বাড়ির জলের ট্যাংকের নীচে দেহ লুকিয়ে দেয়। তারপর সেখানে দেওয়াল তুলে তা প্লাস্টার করে দেয়। যদিও ভব্য লাখানিয়ার পরিবারের দাবি, ধৃত অনির্বাণ গুপ্ত তাঁর ব্যবসায়িক পার্টনার ছিলেন না।

এদিকে ভব্য লাখানিয়ার বাড়ি না ফেরায়, তাঁর পরিবারের তরফ থেকে ভবানীপুর থানায় নিখোঁজ ডায়রি করা হয়। সেই ঘটনার তদন্ত নেমে ভব্য লাখানিয়ার ব্যবসায়িক সহযোগী অনির্বাণ গুপ্ত ও তাঁর এক সঙ্গীকে আটক করে পুলিস। তাঁদের জিজ্ঞাসাবাদ করতেই তাঁরা খুনের কথা স্বীকার করে নেন। এরপরই মোবাইলের টাওয়ার লোকেশন ট্রেস করে নিমতার প্রমোদ মিত্র লেনের ঠিকানা পায় পুলিস। সেখানে হানা দিয়ে জলের ট্যাংকের নীচ থেকে ভব্য লাখানিয়ার দেহ উদ্ধার করা হয়। পাশাপাশি খুনে ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করেছে পুলিস। একইসঙ্গে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের পাশে ডাম্পিং গ্রাউন্ডর কাছ থেকে রক্তমাখা জামা সহ বেশ কিছু সামগ্রীও উদ্ধার করেছে পুলিস। সেগুলো সব ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি ভব্য লাখানিয়ার দেহ ময়নাতদন্তের জন্য কামারহাটির সাগর দত্ত হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, Gurugram: অসুস্থ ছেলেকে 'পাগল' বলতেই মায়ের উপর চড়াও ছেলে! পরিণতি মর্মান্তিক...

Haryana: বিশ্ববিদ্যালয়ের মধ্যেই ৮ বছরের মেয়েকে নির্মমভাবে খুন! ভয়ংকর কাণ্ড ঘটালেন অধ্যাপক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.