দিনে-দুপুরে কলেজ স্ট্রিটে যুবক অপহরণ

এক যুবককে জোর করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল কলেজ স্ট্রিট এলাকায়। হেয়ার স্কুলের সামনে থেকে সকাল সাড়ে ১১টা নাগাদ বছর পঁচিশের ওই যুবককে জোর করে তুলে নিয়ে যায় কয়েকজন। যুবকের মোবাইল ও গাড়ির নম্বর ধরে তদন্ত শুরু করেছে জোড়াসাঁকো থানার পুলিস।

Updated By: Feb 29, 2012, 07:48 PM IST

এক যুবককে জোর করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল কলেজ স্ট্রিট এলাকায়। হেয়ার স্কুলের সামনে থেকে সকাল সাড়ে ১১টা নাগাদ বছর পঁচিশের ওই যুবককে জোর করে তুলে নিয়ে যায় কয়েকজন। যুবকের মোবাইল ও গাড়ির নম্বর ধরে তদন্ত শুরু করেছে জোড়াসাঁকো থানার পুলিস।
সিনেমার কায়দায় এক যুবককে জোর করে গাড়িতে তুলে নিয়ে গেল একদল লোক। সকাল সাড়ে ১১টায় ব্যস্ত কলেজ স্ট্রিট মোড়ে এই ঘটনা ঘটায় হতবাক স্থানীয় ব্যবসায়ীরা।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই যুবক  কলেজ স্ট্রিটের রাস্তা দিয়ে হেঁটে আসছিলেন। সেই সময়ই একটু দূর থেকে তার পিছু নেয় তিন ব্যক্তি । কোনওকিছু বুঝে ওঠার আগেই তারা ওই যুবককে জোর করে গাড়িতে তুলতে চায়। শুরু হয়ে যায় ধস্তাধস্তি। ধস্তাধস্তির জেরে রাস্তায় শুয়ে পড়েন ওই যুবক। এরপরই মুখে চাপা দিয়ে  জোর করে ওই যুবককে তোলা হয় গাড়িতে। যে ৩ জন যুবককে গাড়িতে তোলে তারা ছাড়াও গাড়ির মধ্যে ছিল আরও ৩ জন। মরিয়া হয়ে ওই যুবক তাঁর মোবাইল রাস্তায় ছুঁড়ে ফেলে দেন। 
 
ওই যুবককে যখন জোর করে গাড়িতে তোলা হচ্ছে, সে সময় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানতে চান, কী ব্যাপার। যারা যুবককে গাড়িতে তুলছিল, তারা জবাব দেয়, ওই যুবক মানসিক বিকারগ্রস্ত। তাই তারা তাঁকে নিয়ে যাচ্ছেন।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার বেশ কিছুক্ষণ আগে থেকেই হেয়ার স্কুলের সামনে সাদা রঙের একটি গাড়ি দাঁড়িয়ে ছিল। গাড়ির নম্বর WB02G-5002। 
মোবাইলটি উদ্ধার করে পুলিসের কাছে জমা দেন স্থানীয় বাসিন্দারা। তবে কলেজ স্ট্রিটের মতো ব্যস্ত রাস্তায় এই ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন স্কুল পড়ুয়াদের অভিভাবকরা।
   

.